চাঁদপুর, রবিবার, ৪ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪  |   ২৩ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ফরিদগঞ্জে কিন্ডারগার্টেন এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা
  •   হাইমচরে রাতভর পাহারা দিয়েও রক্ষা হয়নি চরের মাটি
  •   বড়স্টেশন মেঘনায়  ট্রলারের ধাক্কায় নিঁখোজ জেলের লাশ পাঁচদিন পর উদ্ধার
  •   মতলব উত্তরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত তানভীরও চলে গেলো না ফেরার দেশে
  •   কাল হেলিকপ্টারে মতলব উত্তরে আসছেন ড. এনায়েতুল্লাহ আব্বাসী

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৮

চাঁদপুর সফরে ডিআইজি : পুলিশ লাইন্সে কম্পিউটার ল্যাব পরিদর্শন

স্টাফ রিপোর্টার
চাঁদপুর সফরে ডিআইজি : পুলিশ লাইন্সে কম্পিউটার ল্যাব পরিদর্শন

একদিনের সফরে এসে চাঁদপুর জেলা রিজার্ভ অফিস বার্ষিক পরিদর্শন এবং পুলিশ লাইন্সে স্থাপিত কম্পিউটার ল্যাবের শুভ উদ্বোধন করেছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বিপিএম-বার, পিপিএম-বার। ১১ সেপ্টেম্বর রবিবার সকালে তিনি চাঁদপুর পুলিশ লাইন্সে আগমন করেন। এ সময় ডিআইজিকে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম বার। এরপর চাঁদপুর জেলার সুসজ্জিত পুলিশ দল ডিআইজিকে সালাম প্রদান করেন।

অতঃপর ডিআইজি মোঃ আনোয়ার হোসেন জেলা পুলিশের অস্ত্রাগার, ডি-স্টোর, রেশন স্টোর,যানবাহন শাখা, সি-স্টোর, ফোর্সের মেস, ব্যারাক ও দাপ্তরিক রেজিষ্টারসমূহ পরিদর্শন শেষে করণীয় বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

পরে বাংলাদেশ পুলিশের ডিজিটালাইজেশনের অংশ হিসেবে চাঁদপুর জেলা পুলিশ লাইন্সে স্থাপিত কম্পিউটার ল্যাবের শুভ উদ্বোধন করেন তিনি। চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদের বিপিএম-বার সার্বিক পরিকল্পনা ও বাস্তবায়নে কম্পিউটার ল্যাব গড়ে তোলা হয়।

এ সময় ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বলেন, আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে হলে কম্পিউটার ব্যবহারসহ প্রযুক্তি ক্ষেত্রে দক্ষতা অর্জন অতীব জরুরী। জেলা পুলিশে কর্মরত সকল পুলিশ সদস্যদের প্রশিক্ষণ ও দক্ষতা বৃদ্ধিতে এই ল্যাব সহায়ক ভূমিকা পালন করবে।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মোঃ সোহেল মাহমুদ পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন পিপিএম, সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মোঃ ইয়াসির আরাফাত, সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) মোঃ আবুল কালাম চৌধুরীসহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়