চাঁদপুর, শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯, ৪ রজব ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   বাবুরহাট উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের আয়োজনে সরস্বতী পুজা উদযাপন
  •   চাঁদপুর শহরে বেড়েই চলছে কিশোর গ্যাংয়ের উৎপাত
  •   চাঁদপুর জেলা আইনজীবী সমিতিতে বিএনপি প্যানেলের নিরঙ্কুশ বিজয়
  •   চাঁদপুর সেন্ট্রাল ইনার হুইল ক্লাবের গৌরবের যুগপূর্তি অনুষ্ঠান
  •   হয়রানির আরেক নাম প্রি-পেইড বিদ্যুৎ মিটার

প্রকাশ : ১৩ আগস্ট ২০২২, ১২:৪৯

পুরানবাজারে থাই অ্যালুমিনিয়াম ব্যবসায়ির উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার
পুরানবাজারে থাই অ্যালুমিনিয়াম ব্যবসায়ির উপর সন্ত্রাসী হামলা

তুচ্ছ ঘটনায় বিএম মহসীন (৪০) নামে একজন থাই অ্যালুমিনিয়াম ব্যবসায়ীকে ঘর থেকে ডেকে এনে তার উপর সন্ত্রাসী হামলা ও মারধর করে আহত করা হয়েছে। ১২ আগস্ট শুক্রবার সকালে চাঁদপুর শহরের পুরাণবাজার ২ নং ওয়ার্ড রনাগোয়াল এলাকায় এ হামলা হয়। আহত ব্যবসায়িকে স্থানিয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে। সে হাসপাতালের দ্বিতীয় তলা পুরুষ ওয়ার্ডের ৩০ নম্বার বেডে চিকিৎসাধীন। এ ঘটনায় হামলাকারী ২ নং ওয়ার্ড যুবলীগের বহিস্কৃত সাধারন সম্পাদক নজরুল ইমলাম নজু হাওলাদার ও তার সহযোগিদের বিরুদ্ধে ব্যবসায়ীকে ঘর থেকে ডেকে এনে মারধরের অভিযোগ পেয়েছে পুলিশ। ঘটনার বিস্তারিত তদন্ত করতে চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ বিষয়টি পুরাণবাজার ফাঁড়ির ইনচার্জকে নির্দেশ দেন। ১২ আগস্ট শুক্রবার সকালে ক্ষোভের বর্শবর্তী হয়ে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

ঘটনা সম্পর্কে সদর হাসপাতালে ভর্তি আহত বিএম মহসীন বলেন, পুরানাবাজরের নিতাইগঞ্জে রোহা থাই অ্যালুমিনিয়াম নামে আমার ১টি দোকান রয়েছে। সেখানে স্থানীয় এক ব্যবসায়ীর বাড়ীর কাজ কম রেট আমি নিয়েছি। এমন অভিযোগ তুলে পূর্ব পরিকল্পিতভাবে আমাকে লোক পাঠিয়ে রাস্তায় ডেকে এনে কোন কিছু বুজে উঠার আগেই স্থানীয় নজরুল ইসলাম হাওলাদারসহ আরও ১৫/২০ জনের একটি উশৃঙ্খলবাহিনী আমার ওপর অতর্কিত হামলা চালায়। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এনে ভর্তি করে। আমি এর সুষ্ঠু বিচার পেতে থানা পুলিশের দারস্ত হয়েছি।

এ বিষয়ে তাৎক্ষনিক নজরুল ইসলাম হাওলাদার গং এর বক্তব্য পাওয়া যায়নি। তবে চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশীদ বলেন, আমরা ঘটনাটি খতিয়ে দেখতে পুরাণবাজার ফাঁড়ি পুলিশকে নির্দেশনা দিয়েছি।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়