চাঁদপুর, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আউয়াল ১৪৪৪  |   ২৮ °সে
আজকের পত্রিকা জাতীয়আন্তর্জাতিকরাজনীতিখেলাধুলাবিনোদনঅর্থনীতি শিক্ষা স্বাস্থ্য সারাদেশ ফিচার সম্পাদকীয়
ব্রেকিং নিউজ
  •   ড্রেজার ধ্বংস করাসহ মালিককে ৫০ হাজার টাকা জরিমানা
  •   শাহরাস্তিতে আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন
  •   ফরিদগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী
  •   হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
  •   ভুয়া দুদক কর্মকর্তা সেজে চাঁদা দাবি

প্রকাশ : ০৭ আগস্ট ২০২২, ১৯:৫৫

কিশোর গ্যাং গড়ে উঠার আগেই নির্মূল করতে হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম

কিশোর গ্যাং গড়ে উঠার আগেই নির্মূল করতে হবে : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
মোঃ মঈনুল ইসলাম কাজল

শাহরাস্তি পৌরসভার উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বিপদ গামী আতোতায়ীদের হাতে নির্মমভাবে স্বপরিবারে নিহত হন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বেঁচে থাকলে এদেশ সোনার বাংলা হিসেবে গড়ে উঠতো। বর্তমানে আমরা বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যার নেতৃত্বে এগিয়ে যাচ্ছি। আমরা শাহরাস্তি হাজিগন্জ উপজেলার উন্নয়নে পরিকল্পিত ভাবে এগিয়ে যাচ্ছি।

তিনি বলেন, বর্তমানে রাশিয়া ইউক্রেনের যুদ্ধের কারণে বিদ্যুৎতের সাময়িক অসুবিধার হচ্ছে ৭১ সালে এদেশ স্বাধীন করার জন্য আমরা অনেক কষ্ট করতে হয়েছে বিদ্যুৎ সমস্যা সমাধানের জন্য কিছুটা কষ্ট সহ্য করতে হবে। আমরা ব্যাপক উন্নয়ন করেছি এখন মানবসম্পদ উন্নয়নে নজর দিবো। এলাকার খাল গুলো পুনঃ খননের কাজ করা হবে। আমাদের সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন, শাহরাস্তিতে কোন কিশোর গ্যাংক গড়ে উঠতে দেয়া হবে না। শুরুতেই তাদের নির্মূল করতে হবে। আগামী বছরের মধ্যেই অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করা হবে। আপনাদের সহযোগিতা নিয়ে আগামীতে এগিয়ে যেতে চাই।

শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফের সভাপতিত্বে কাউন্সিলর তুষার চৌধুরী রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হুমায়ূন রশীদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল মান্নান, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইলিয়াস মিন্টু, কাউন্সিলর সাহাব উদ্দিন, মুকবুল আহমেদ প্রমূখ।

সভাশেষে ১৫ আগষ্টে নিহতদের স্মরণে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মুফতি মাওলানা সলিমুল্লাহ।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়