চাঁদপুর। রোববার ১৬ ডিসেম্বর ২০১৮। ২ পৌষ ১৪২৫। ৮ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত

৬০ আয়াত, ৩ রুকু, মক্কী

৫১। তোমরা আল্লাহর সঙ্গে কোন ইলাহ স্থির করিও না ; আমি তোমাদের প্রতি আল্লাহ প্রেরিত স্পষ্ট সতর্ককারী।

৫২। এইভাবে উহাদের পূর্ববর্তীদের নিকট যখনই কোন রাসূল আসিয়াছে উহারা তাহাকে বলিয়াছে, ‘তুমি তো এক জাদুকর, না হয় এক উন্মাদ!’


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


সেই ব্যক্তি শ্রেষ্ঠ মর্যাদার অধিকারী যে স্বল্পাহারে সন্তুষ্ট থাকে, অল্প হাসে এবং লজ্জাস্থান ঢাকিবার উপযোগী বস্ত্রে পরিতুষ্ট।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কেন্দ্র কমিটি গঠনকল্পে আলোচনা সভায় মেয়র মাহফুজুল হক
ফরিদগঞ্জ পৌর এলাকা যে নৌকার ঘাঁটি আমরা তা প্রমাণ করবো
প্রবীর চক্রবর্তী ॥
১৬ ডিসেম্বর, ২০১৮ ১১:২২:৩০
প্রিন্টঅ-অ+


একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কেন্দ্র কমিটি গঠনকল্পে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক বলেছেন, আগামী ৩০ ডিসেম্বরের একাদশ সংসদ নির্বাচনে ফরিদগঞ্জে আওয়ামী লীগের প্রার্থী শেখ হাসিনা নিজেই নির্ধারণ করেছেন। কারণ মাননীয় প্রধানমন্ত্রী যেমন সৎ ও নির্ভীক তেমনি আমাদের প্রার্থী জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমানও সৎ ও নির্ভীক। সহপাঠী হিসেবে আমাদের প্রার্থী প্রধানমন্ত্রীর কাছের মানুষ। তাই নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা আমাদের জন্যে ফরজ হয়ে গেছে। বিগত পৌরসভা নির্বাচনে আপনারা যেভাবে আমাকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করেছেন, তেমনি ৩০ ডিসেম্বর শফিকুর রহমানকে নৌকায় ভোট দিয়ে ফরিদগঞ্জ পৌর এলাকা নৌকার ঘাঁটি তা আমরা প্রমাণ করবো।

    ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ হান্নান বাবুল পাটওয়ারীর সভাপ্রধানে ও মোহাম্মদ রসু মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন, উপজেলা যুবলীগের সদস্য মুরাদ পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন মোফা, স্বেচ্ছাসেবক লীগ নেতা অহিদুর রহমান, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান নান্নু, কলেজ ছাত্র লীগ সম্পাদক রিমন আহমেদ, আওয়ামী লীগ নেতা রাধাকৃষ্ণ, আঃ গনি মাস্টার, নজরুল ইসলাম খান, মাহবুব আলম রকি, নুরুল আমিন রাঢ়ী, এমদাদ হোসেন খান, ইমরান হোসেন প্রমুখ।


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৭৫৩৬৬৫
    পুরোন সংখ্যা