চাঁদপুর, মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ২ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। বল, 'তোমরা যে মৃত্যু হইতে পলায়ন কর, সেই মৃত্যু তোমাদের সহিত অবশ্যই সাক্ষাৎ করিবে। অতঃপর তোমরা প্রত্যানীত হইবে অদৃশ্য ও দৃশ্যের পরিজ্ঞাতা আল্লাহর নিকট এবং তোমাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা তোমরা করিতে।'


 


সময় একটা বৃত্তের মতো আমাদের চারিদিকে ঘোরে। -জন হে উড।


 


 


যারা শিক্ষা লাভ করে এবং তদানুযায়ী কাজ করে, তারাই প্রকৃত বিদ্বান।


 


ফটো গ্যালারি
আজ চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জেলা পর্যায়ে
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৮ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 আজ মঙ্গলবার থেকে চাঁদপুর স্টেডিয়ামে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ শুরু হচ্ছে। আজ থেকে শুরু হওয়া এ টুর্নামেন্ট চলবে ৩১ জানুয়ারি ২০২০ পর্যন্ত। আজ সকাল ১০টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। আগামী ৩১ জানুয়ারি বিকেল তিনটায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের মাধ্যমে  টুর্নামেন্ট সম্পন্ন হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শাহাব উদ্দিন।

আগামী ৩১ জানুয়ারি সমাপনী অনুষ্ঠানের পুরস্কার বিতরণী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সাংসদ ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

জেলা টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শাহাবুদ্দিনের পাঠানো আমন্ত্রণ কার্ডে দেখা যায়, আগামী ২৮ জানুয়ারি দুপুর ১২ টায় চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার মধ্য দিয়ে খেলাগুলো শুরু হবে। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী উপজেলাগুলো হচ্ছে : চাঁদপুর সদর, মতলব উত্তর, ফরিদগঞ্জ, মতলব দক্ষিণ, শাহরাস্তি, হাইমচর, কচুয়া ও হাজীগঞ্জ। আয়োজকদের সাথে আলাপ করে জানা গেছে, প্রতিটি উপজেলা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খোকা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলগুলোই জেলা পর্যায়ে খেলার সুযোগ পাবে।

অবশ্য বঙ্গবন্ধু ফুটবল খেলতে পারবে বালক দলগুলো এবং বঙ্গমাতা খেলায় অংশ নেবে বালিকা দলগুলো। জেলা পর্যায়ের প্রতিটি খেলা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের যে দু’টি দল চ্যাম্পিয়ন হবে তারা বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে। অর্থাৎ চাঁদপুর জেলার উপজেলা গুলোর মধ্যে যেই উপজেলাধীন বিদ্যালয়ের দল চ্যাম্পিয়ন হবে সে দুটি দলই পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে।  

এই টুর্নামেন্টটি অনেক আগে শুরু হলেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও মুজিববর্ষ উপলক্ষে খেলাগুলোর আয়োজন করা হচ্ছে। আয়োজকরা আশা করছেন সবকিছু ঠিক থাকলে সময় মতই খেলাগুলো শেষ হবে।

 


আজকের পাঠকসংখ্যা
৯১১৬০৫
পুরোন সংখ্যা