চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯
হাজীগঞ্জকে ৫-২ গোলে হারিয়ে সেমি-ফাইনালে ফরিদগঞ্জ
চৌধুরী ইয়াসিন ইকরাম
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের খেলা শেষ হয়েছে। সোমবার প্রথম রাউন্ডের শেষ খেলায় অংশগ্রহণ করে হাজীগঞ্জ ও টুর্নামেন্টের ফেভারিট দল ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল। খেলায় হাজীগঞ্জ উপজেলাকে ৫-২ গোলে হারিয়ে সেমি-ফাইনালে উঠলো ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা দল। টুর্নামেন্টের সেমি-ফাইনাল খেলায় ফরিদগঞ্জ উপজেলা খেলবে চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দলের সাথে।



জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ টুর্নামেন্টের নকআউট পদ্ধতির ৪টি খেলা অনুষ্ঠিত হয়। শুধুমাত্র সোমবারের খেলায় হ্যাটট্রিকসহ ৫টি গোল করে ফরিদগঞ্জ উপজেলা দল। দলের পক্ষে বিদেশী ফুটবলার বির্সমাক ৩টি গোল করে হ্যাটট্রিক করেন। দলের পক্ষে অপর দুটি গোল করেন রুবেল ও ইয়াসিন। খেলার শুরু থেকেই ফরিদগঞ্জের কাছে যেনো অসহায় ছিলো হাজীগঞ্জের ফুটবলারগণ। শেষ পর্যন্ত হাজীগঞ্জের পক্ষে গোল দুটি করেন ফুটবলার আরিফ।



সোমবার মাঠে খেলা দেখতে আসেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানসহ তার স্ত্রী ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান তসলিম হোসেন বেপারীসহ ফরিদগঞ্জের সংবাদকর্মীগণ।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮২২২১১
পুরোন সংখ্যা