চাঁদপুর, মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৩। পরন্তু কেন নয়-প্রাণ যখন কণ্ঠাগত হয়


৮৪। এবং তখন তোমরা তাকাইয়া থাক


৮৫। আর আমি তোমাদের অপেক্ষা তাহার নিকটতর, কিন্তু তোমরা দেখিতে পাও না।


 


 


 


হিংসা একটা দরজা বন্ধ করে অন্য দুটো খোলে।


-স্যামুয়েল পালমার।


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


ফটো গ্যালারি
চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯
আজ কোয়ার্টার ফাইনালে চাঁদপুর খেলবে চট্টগ্রামের সাথে
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে চাঁদপুর জেলা ফুটবল দলের প্রথম খেলায় খাগড়াছড়ি ফুটবল দলের সাথে ২-০ গোলে জয় পেয়েছে। আর এ জয়ের ফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল (অনূর্ধ্ব বালক-১৭) টুর্নামেন্টের বিভাগীয় পর্যায়ের কোয়ার্টার ফাইনালে আজ মঙ্গলবার একই ভেন্যুতে চাঁদপুর খেলবে চট্টগ্রাম জেলা দলের সাথে।



চাঁদপুর জেলা দলের ফুটবলারদের জেলা ক্রীড়া সংস্থা থেকে অনেক দিন ধরেই কোচের মাধ্যমে অনুশীলন করিয়েছে। প্রত্যেক উপজেলা থেকে বাছাইকৃত ফুটবলারদের নিয়ে বেশ কয়েকদিন ধরেই চাঁদপুর স্টেডিয়ামে অনুশীলন চলে। চাঁদপুর পৌরসভা ও জেলার বিভিন্ন উপজেলা থেকে উঠতি বয়সী অর্থাৎ ১৭ বছর বয়সী ফুটবলারদের নিয়ে যাচাই-বাছাই করে বিভাগীয় পর্যায়ের জন্যে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এ দল গঠন করে। এ দলে যারা সুযোগ পেয়েছে তারা চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপে চাঁদপুর পৌরসভা ও বিভিন্ন উপজেলার হয়ে মাঠে খেলেছে। আর বাছাইকৃত এ খেলোয়াড়রাই বিভাগীয় পর্যায়ের প্রথম দিনের খেলায় চট্টগ্রামে ক্রীড়া সংগঠন ও ক্রীড়ামোদী দর্শকদের খেলার মাধ্যমে তাদের মনকে জয় করেছে। আজ মঙ্গলবার যদি তারা শক্তিশালী চট্টগ্রাম দলকে হারাতে পারে তাহলে বিভাগীয় পর্যায়ের সেমি-ফাইনালে তারা খেলার সুযোগ পাবে।



চাঁদপুর জেলা দলের কোচ ইউছুফ বকাউল ও টিম ম্যানেজার সোহেল রানার সাথে রোববার রাতে মুঠোফোনে আলাপকালে তারা ক্রীড়াকণ্ঠের এ প্রতিবেদককে জানান, জেলা দলের খেলোয়াড়রা রোববার খাগড়াছড়ির সাথে ভালো খেলেছে। তাদের এ খেলার ধারাবাহিকতা ধরে রাখতে হবে। আর এ ধারাবাহিকতা ধরে রাখতে পারলেই আমরা আশা করি চট্টগ্রামের সাথে জয়ী হয়ে সেমি-ফাইনাল খেলবো।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহীর পাটওয়ারী রোববার রাতে মুঠোফোনে ক্রীড়াকণ্ঠের এ প্রতিবেদ কের সাথে আলাপকালে তারা জানান, জাতির জনকের নামে যুব ও ক্রীড়া মন্ত্রাণলয় এ টুর্নামেন্টের আয়োজন করেছে। আমরা চাঁদপুর পৌরসভা ও বিভিন্ন উপজেলা থেকে ১৭ বছর বয়সী বালক এবং বালিকাদের নিয়ে জেলা দলের দু'টি দল গঠন করি। বালক দল প্রথম খেলায় খাগড়াছড়ির সাথে ভালো খেলে জয় পেয়েছে। সকল খেলোয়াড়ের ফিটনেস ভালো রয়েছে। আমরা যেনো সেমি-ফাইনালে উঠতে পারি এ জন্য সকলের সমর্থন ও দোয়া এবং আশির্বাদ কামনা করি।



জেলা ক্রীড়া অফিসার তারিকুল ইসলামের সাথে রোববার রাতে এ প্রতিবেদককে মুঠোফোনে বলেন, আমাদের চাঁদপুর জেলার বালক দল বিভাগীয় পর্যায়ের প্রথম খেলায় ভালো খেলে জয় পেয়েছে। খেলোয়াড়রা খেলার প্রতি অনেক আন্তরিক। আশা করি মাঠের মধ্যে যদি অন্য কিছু না ঘটে তাহলে খেলার মাধ্যমেই আমরা চট্টগ্রামকে হারিয়ে ইনশাল্লাহ সেমি-ফাইনাল খেলবো। এজন্য আমরা জেলাবাসীর দোয়া ও আশির্বাদ কামনা করছি।



চাঁদপুর জেলা বঙ্গবন্ধু (বালক) দলের খেলোয়াড়রা হলো : সিয়াম বকাউল, হৃদয়, নয়ন, সবুজ, সুব্রত, ইকবাল, নাবিল হাসান সায়েম, শাহাদাত, ইয়াকুব, আশিকুর রহমান, আরিফ হোসেন, কাজল, আব্দুল্লাহ গাজী, হারুন, সাব্বির হোসেন, হেলাল হোসেন, আবির খান ও ইয়াসিন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৩১৭
পুরোন সংখ্যা