চাঁদপুর, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬৩। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে ?


৬৪। ঘন সবুজ এই উদ্যান দুইটি।


৬৫। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে ?


 


 


 


শিক্ষা আর অভিজ্ঞতার সমন্বয়েই জীবনে পরিপূর্ণতা আসে।


-টমাস হুড।


 


 


মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।


 


 


 


 


ফটো গ্যালারি
আজ থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসার সূত্রে জানা যায়, আজ বিকেলে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন।



যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় এ টুর্নামেন্টের খেলা ১৭ সেপ্টেম্বর সকালে শুরু হবে। এদিন সকাল সাড়ে ৯টায় বঙ্গমাতা গোল্ডকাপ দিয়ে জেলা পর্যায়ের যাত্রা শুরু হবে। সকাল সাড়ে ৯টায় খেলবে কচুয়া উপজেলা বনাম ফরিদগঞ্জ উপজেলা, দুপুর ১২টায় মতলব উত্তর উপজেলা বনাম চাঁদপুর পৌরসভা, বিকেল ৩টায় হাইমচর উপজেলা বনাম হাজীগঞ্জ উপজেলা। ১৮ সেপ্টেম্বর সকাল ১০টায় খেলবে মতলব দক্ষিণ উপজেলা বনাম চাঁদপুর সদর উপজেলা এবং দুপুর আড়াইটায় শাহারাস্তি উপজেলা বনাম উদ্বোধনী ম্যাচের জয়ী দল।



বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খেলা শুরু হবে একই দিন (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে। সকাল ১১টায় খেলবে কচুয়া উপজেলা বনাম ফরিদগঞ্জ উপজেলা, দুপুর ২টায় মতলব উত্তর উপজেলা বনাম চাঁদপুর পৌরসভা। বিকেল ৫টায় হাইমচর উপজেলা বনাম হাজীগঞ্জ উপজেলা। ১৮ সেপ্টেম্বর সকাল ১১টায় মতলব দক্ষিণ উপজেলা বনাম চাঁদপুর সদর উপজেলা এবং বিকেল ৪টায় শাহরাস্তি উপজেলা বনাম উদ্বোধনী ম্যাচে জয়লাভকারী দল। ১৯ সেপ্টেম্বর হবে সেমি-ফাইনাল এবং ২০ সেপ্টেম্বর ফাইনাল।



জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম জানান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে এ বছর থেকে দেশব্যাপী বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। জেলা পর্যায়ের খেলাগুলো সুন্দরভাবে পরিচালনার জন্য গত ৩ সেপ্টেম্বর সকালে জেলা প্রশাসক ও টুর্নামেন্ট কমিটির সভাপতির সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়। সভায় বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। এ টুর্নামেন্টটি সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ম্যাচ কমিশনার হিসেবে জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সাধারণ সম্পাদক শাহীর পাটওয়ারী, সাবেক ফুটবলার মনোয়ার হোসেন চৌধুরী ও ক্রীড়া সংগঠক অজয় ভৌমিককে রাখা হয়েছে। ছবিসহ পিইসি/জেএসসি/এসএসসি সনদের ভিত্তিতে অনূর্ধ্ব-১৭ খেলোয়াড়দের উপজেলা পর্যায়ের পূর্ণাঙ্গ তালিকা উপজেলা নির্বাহী অফিসারগণকে জেলা ক্রীড়া অফিসার বরাবরে পাঠাতে হবে। চাঁদপুর পৌরসভা ও চাঁদপুর সদর দলের ক্ষেত্রেও একই নিয়মে সদস্য সচিবের কাছে কাগজপত্র জমা দিতে হবে।



টুর্নামেন্ট সুন্দরভাবে পরিচালনার জন্যে কয়েকটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির মধ্যে মাঠ ও প্রস্তুতি উপ-কমিটির দায়িত্বে রয়েছেন গোলাম মোস্তফা বাবু, তারিকুল ইসলাম, সাহীর হোসেন পাটওয়ারী ও মনোয়ার হোসেন চৌধুরী। রেফারী উপ-কমিটিতে রয়েছেন মাসুদুর রহমান, ওয়াহেদুর রহমান লাভু, রফিকুল ইসলাম বাবু ও মাসুম বেপারী। মিডিয়া উপ-কমিটিতে রয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর ও ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরাম, ধারাভাষ্য উপ-কমিটিতে রয়েছেন অজয় কুমার ভৌমিক, রাসেল হাসান, জাহিদ হাসান ও শামিম হাসান। আরো রয়েছে ক্রয় উপ-কমিটি, খেলোয়াড় বাছাই, চিকিৎসা ও সুরক্ষা উপ-কমিটি।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬০০৬৩৫
পুরোন সংখ্যা