চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুলাই ২০১৯, ১৫ শ্রাবণ ১৪২৬, ২৬ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। কিয়ামত নিকটবর্তী হইয়াছে, আর চন্দ্র বিদীর্ণ হইয়াছে,


২। উহারা কোন নিদর্শন দেখিলে মুখ ফিরাইয়া লয় এবং বলে, 'ইহা তো চিরাচরিত জাদু।'


৩। উহারা সত্য প্রত্যাখ্যান করে এবং নিজ খেয়াল-খুশির অনুসরণ করে, আর প্রত্যেক ব্যাপারই লক্ষ্যে পেঁৗছাবে।


 


 


দুপুরের খাবারের পর বিশ্রাম নাও এবং রাত্রে খাবারের পর হাঁটো।


-জনরে।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল
বাবুল মুফতী
৩০ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল বলেছেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার অনুপ্রেরণার কারণেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। যে স্বপ্ন তিনি নিজের জীবনকে বাজি রেখে বাস্তবায়ন করেছেন। বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ। এটা সম্ভব হয়েছিল বঙ্গমাতার জন্য। কারণ পরিবার, সমাজ বা দেশ চলতে পুরুষের পাশাপাশি নারীরও ভূমিকা গুরুত্বপূর্ণ। রোববার (২৮ জুলাই) বিকিলে মতলব উত্তর উপজেলা পরিষদ সংলগ্ন মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্র্নামেন্টের ফাইনাল খেলা শেষে ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



এমপি রুহুল আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মহীয়সী নারী। তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। তিনি একজন ক্রীড়ামোদি মানুষ। যার ফলস্বরূপ প্রাথমিক পর্যায়ে গোল্ডকাপ খেলার ব্যবস্থা করেছেন। শিশুদের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই। তাই টুর্নামেন্টের বাইরেও খেলাধুলা করতে হবে। আজকে যারা উপজেলা পর্যায়ে খেলেছে তারা যাতে আগামীতে জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে যেতে পারে সে দোয়া করি। বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, আজকে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে এত সুন্দর মন মাতানো খেলা উপহার পেলাম। সকলের সহযোগিতায় এই খেলাটি সম্পন্ন হলো। আগামীতে আরো বেশি বর্ণাঢ্য করে এই খেলাটি উদ্যাপন করা হবে। তিনি সকলকে ধন্যবাদ জানান।



উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষা অফিসার মোঃ মাহফুজ মিয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা অফিসার মোঃ ইকবাল হোসেন ভূঞা। উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শুভাশীষ ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, শাহবাগ থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাডঃ মহসিন মিয়া মানিক, যুবলীগ নেতা রেফায়েত উল্লাহ, সাবেক ছাত্রনেতা মিরাজ খালিদসহ দলীয় নেতৃবৃন্দ ও কর্মকর্তাবৃন্দ।



খেলার প্রথম ধাপে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ষাটনল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নাছিরাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়। দ্বিতীয় ধাপে দক্ষিণ ব্যাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয়। পরে রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের অধিনায়ক ও স্ব-স্ব বিদ্যালয়ের শিক্ষকদের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫২০৪১৯
পুরোন সংখ্যা