চাঁদপুর, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬, ১২ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
আমি একজন ভালো প্রমীলা স্ট্রাইকার হতে চাই
--------মেহেজাবীন
১৬ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অত্যন্ত হাসিমাখা মুখ নিয়ে কোচদের কথা শুনে এবং ফুটবল খেলে। মাঠের মধ্যে দেখা গেছে অল্প ক'দিন আগে চাঁদপুর কিশোর ফুটবল একাডেমীতে অনুশীলন করার অনুমতি পেয়েছে। গায়ে তার অনেক বড় জার্সি। কিন্তু এ নিয়ে কোনো মাথা ব্যথা নেই যেনো মেহেজাবিনের। তার মুখে হাসি দেখে উপস্থিত সকলেই মুগ্ধ। সে বসবাস করছে চাঁদপুর শহরের ক্লাবরোড এলাকায়। তার বাবার নাম নূরুল আমিন। সে বিভিন্ন স্থানে কাজ করেন।



ক্রীড়াকণ্ঠের পক্ষ থেকে চাঁদপুর স্টেডিয়ামে অনুশীলনকারী মেহেজাবীনের সাথে আলাপকালে সে জানায়, আমি আক্কাছ আলী প্রাইমারি স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়াশোনা করছি। আমার বান্ধবী ইসরাত, নির্ঝর ও ফেরদৌসির সাথে এখানে খেলতে এসেছি। স্কুল শেষে প্রতিদিনই এখানে ছুটে আসি। এ একাডেমীর কোচ ইউছুফ ও আমিন মোল্লা কাকা আমাদেরকে বিকেল থেকে ফুটবল খেলার বিভিন্ন কৌশল দেখিয়ে দেন। আমি স্ট্রাইকার পজিশনের প্রমীলা ফুটবলার হতে চাই। বিভিন্ন জেলায় এখন মেয়েরা ফুটবল খেলছে। আমিও ফুটবল খেলতে চাই। আমাদের স্কুলে মাঝে মাঝে আমি অন্যদের সাথে ফুটবল খেলি। এখানে অনুশীলন করতে এসে আামাদের কোনো টাকা-পয়সা দিতে হয় না। প্রতিদিনই বিভিন্ন স্কুলের ছোট ছোট ছেলে-মেয়েরা এখানে অনুশীলন করতে ছুটে আসে।



 



 


আজকের পাঠকসংখ্যা
২২০০৫৮
পুরোন সংখ্যা