চাঁদপুর, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬, ১২ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

সৃষ্ট বস্তুতে ভালোবাসার মতো অন্য কোনো এবাদত নেই।


-রবার্ট ব্রিজ।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


 


ফটো গ্যালারি
ফুটবল খেলা শেখার ইচ্ছা ছোটকাল থেকেই
-----------------------------রিতু আক্তার
১৬ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


পড়াশোনা করছেন চাঁদপুর শহরের লেডী প্রতিমা মিত্র বালিকা উচ্চ বিদ্যালয়ে। এই বিদ্যালয়ে ভর্তি হওয়ার আগ থেকেই পাড়ার বান্ধবীদের সাথে খেলাধুলা করতো। আর বর্তমানে সেই বান্ধবীদের সাথে ফুটবল অনুশীলন করছে। লেডী প্রতিমার ৭ম শ্রেণীর ছাত্রী রিতু আক্তার। তার বাবার নাম আঃ রহমান। বসবাস করেন শহরের বড়স্টেশন ক্লাব রোড এলাকায়।



আউটার স্টেডিয়ামে সোনালী অতীত ফুটবল একাডেমীর অনুশীলন চলাকালে দেখা যায়, কোচদের দেখানো অনুযায়ী সে বল দিচ্ছে এবং মনোযোগ সহকারে খেলছে। ক্রীড়াকণ্ঠের পক্ষ থেকে ফুটবল খেলা সম্পর্কে জানতে চাইলে সে হাসিমুখে বলতে থাকে, আমি এর আগেও ফুটবল খেলতাম। কয়েকদিন খেলেনি। পরবর্তীতে বান্ধবী আলিফা সহ কয়েকজন মিলে আমরা সোনালী অতীত ফুটবল একাডেমীতে অনুশীলন করছি। আমাদের কোচ মানিক ও জাহাঙ্গীর কাকা আমাদেরকে সুন্দরমতো অনুশীলন করান। আর আমার ফুটবল খেলা শেখার ইচ্ছা ছোটকাল থেকেই। খেলাধুলার ক্ষেত্রে আমার বাব-মা আমাকে সবসময়ই উৎসাহ দিয়ে যাচ্ছেন। ১ ভাই ও ৩ বোনের মধ্যে আমি সবার ছোট। স্কুলেও আমি ফুটবল খেলি। আমি খেলা ও পড়াশেষে টিভিতে কিভাবে ফুটবল খেলে সেই খেলাও নিয়মিত দেখি। আমি চাই ভালো প্রমীলা ফুটবলার হতে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৬০০১
পুরোন সংখ্যা