চাঁদপুর, মঙ্গলবার ২ জুলাই ২০১৯, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
বড় দলকে হারাতে হলে শুরুতেই প্রতিপক্ষের ক'টি উইকেট তুলতে হবে
---------------লায়ন মোঃ আলমগীর হোসেন (বাবুল)
০২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ দলের শেষ দুটি ম্যাচে প্রতিপক্ষ দুটি বড় দল। আর এ দুটি দলই হচ্ছে এশিয়ার সেরা দুটি দল ভারত ও পাকিস্তান। দুটি দলই অনেক বড় দল। আর এ দুটি বড় দলকে হারাতে হলে শুরুতেই প্রতিপক্ষের ক'টি উইকেট তুলে নিতে হবে। বড় ম্যাচে বড় দলকে হারানোর ক্ষেত্রে শুরুতেই ক'টি উইকেট তুলে নিয়ে প্রতিপক্ষকে চাপে ফেলে দেয়া এবং সেই চাপ থেকে বেরুতে না দেয়া। ইতিমধ্যে ভারতের সাথে প্রস্তুতি ম্যাচও খেলেছে বাংলাদেশ। তবে শক্তি, সাহস ও মনোবল নিয়ে খেলতে হবে আমদের ম্যাশ বাহিনীকে। এ কথাগুলো বললেন চট্টগ্রামস্থ চাঁদপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও পুরাণবাজারের কৃতী সন্তান আলহাজ্ব লায়ন মোঃ আলমগীর হোসেন বাবুল।



তিনি আরো বলেন, এবারের বিশ্বকাপের শুরু থেকেই আমরা প্রত্যাশিত ছিলাম যে, প্রথম রাউন্ডে বেশ ক'টি দলকে হারাবো। ইতিমধ্যে আমরা প্রথম দিনেই শক্তিশালী দক্ষিণ আফ্রিকার সাথে জয় পেয়েছি। আর ওই জয়ের ফলেই খেলোয়াড়দের মাঝে আত্মবিশ্বাস ফিরে এসেছে। তাছাড়া আমাদের দেশের ক্রিকেটারদের বড় শক্তি হচ্ছে প্রবাসীরা। প্রতিদিনই বাংলাদেশের খেলা হলে দেখা যায় মাঠে অন্যান্য দেশের তুলনায় প্রবাসী বাংলাদেশী দর্শকরা মাঠে বসে খেলা দেখছেন। আমি মনে করি টসের উপর নির্ভর করে যে কোনো সিদ্ধান্ত নিতে হবে । তবে এ ক্ষেত্রে আশা করি সাকিব কিংবা মাশরাফিরা কোনো ভুল করবে না। দল ভালো খেলেই বড় দুটি দলকে হারিয়ে সেমি-ফাইনাল যাবে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪০৬৫৫৯
পুরোন সংখ্যা