চাঁদপুর, মঙ্গলবার ২ জুলাই ২০১৯, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। অতএব তোমরা আল্লাহ, তাঁহার রাসূল ও যে জ্যোতি আমি অবতীর্ণ করিয়াছি তাহাতে বিশ্বাস স্থাপন কর। তোমাদের কৃতকর্ম সম্পর্কে আল্লাহ সবিশেষ অবহিত।


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
বড় দলকে হারাতে হলে শুরুতেই প্রতিপক্ষের ক'টি উইকেট তুলতে হবে
---------------লায়ন মোঃ আলমগীর হোসেন (বাবুল)
০২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ দলের শেষ দুটি ম্যাচে প্রতিপক্ষ দুটি বড় দল। আর এ দুটি দলই হচ্ছে এশিয়ার সেরা দুটি দল ভারত ও পাকিস্তান। দুটি দলই অনেক বড় দল। আর এ দুটি বড় দলকে হারাতে হলে শুরুতেই প্রতিপক্ষের ক'টি উইকেট তুলে নিতে হবে। বড় ম্যাচে বড় দলকে হারানোর ক্ষেত্রে শুরুতেই ক'টি উইকেট তুলে নিয়ে প্রতিপক্ষকে চাপে ফেলে দেয়া এবং সেই চাপ থেকে বেরুতে না দেয়া। ইতিমধ্যে ভারতের সাথে প্রস্তুতি ম্যাচও খেলেছে বাংলাদেশ। তবে শক্তি, সাহস ও মনোবল নিয়ে খেলতে হবে আমদের ম্যাশ বাহিনীকে। এ কথাগুলো বললেন চট্টগ্রামস্থ চাঁদপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও পুরাণবাজারের কৃতী সন্তান আলহাজ্ব লায়ন মোঃ আলমগীর হোসেন বাবুল।



তিনি আরো বলেন, এবারের বিশ্বকাপের শুরু থেকেই আমরা প্রত্যাশিত ছিলাম যে, প্রথম রাউন্ডে বেশ ক'টি দলকে হারাবো। ইতিমধ্যে আমরা প্রথম দিনেই শক্তিশালী দক্ষিণ আফ্রিকার সাথে জয় পেয়েছি। আর ওই জয়ের ফলেই খেলোয়াড়দের মাঝে আত্মবিশ্বাস ফিরে এসেছে। তাছাড়া আমাদের দেশের ক্রিকেটারদের বড় শক্তি হচ্ছে প্রবাসীরা। প্রতিদিনই বাংলাদেশের খেলা হলে দেখা যায় মাঠে অন্যান্য দেশের তুলনায় প্রবাসী বাংলাদেশী দর্শকরা মাঠে বসে খেলা দেখছেন। আমি মনে করি টসের উপর নির্ভর করে যে কোনো সিদ্ধান্ত নিতে হবে । তবে এ ক্ষেত্রে আশা করি সাকিব কিংবা মাশরাফিরা কোনো ভুল করবে না। দল ভালো খেলেই বড় দুটি দলকে হারিয়ে সেমি-ফাইনাল যাবে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৯৫৫৬৩
পুরোন সংখ্যা