চাঁদপুর, মঙ্গলবার ২ জুলাই ২০১৯, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
ভারত ও পাকিস্তানকে পরাজিত করে আমরা সেমি-ফাইনালে যাবো
-------------------------------------অ্যাডঃ ইকবাল-বিন-বাশার
০২ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আমি শতভাগ বিশ্বাস করি ভারত ও পাকিস্তানকে পরাজিত করে আমরা জয়ী হবো। আশা করি বাংলাদেশ ক্রিকেট দল অবশ্যই সেমি-ফাইনালে যেতে পারবে। বাংলাদেশ দল এবারের বিশ্বকাপ ক্রিকেটে খুবই ভালো খেলছে। আমার মতে বর্তমান ক্রিকেট দলটি একটি ব্যালেন্সড্ দল। এরা যদি সামনের দুটি ম্যাচ ভালো খেলে অবশ্যই ভারত ও পাকিস্তান কেনো যে কোনো দলের সাথেই জয়ী হতে পারবে। এ কথাগুলো বললেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সাবেক সদস্য ও ক্রীড়া সংগঠক, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক রোটাঃ অ্যাডঃ আলহাজ্ব ইকবাল-বিন-বাশার।



তিনি বলেন, আমাদের দলটি নিউজিল্যান্ডের সাথে জয়ী হতে পারতো। আমাদের একটু ভুলের কারণে ওই ম্যাচে আমরা জয়ী হতে পারিনি। ওই ম্যাচটা জয়ী হতে পারলে আমাদের সামনের ম্যাচগুলো নিয়ে কোনো চিন্তা করতে হতো না। ওই ম্যাচটিতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলে ভালো হতো। আমাদের দলের অধিনায়কের নেতৃত্বে খেলোয়াড়রা ভালো খেলা উপহার দিয়ে যাচ্ছেন। দলের সকল খেলোয়াড়ের মাঝে সুন্দর সমঝোতা রয়েছে। আর দলের নির্ভরযোগ্য খেলোয়াড় সাকিব আল হাসান তো অসাধারণ। আমি বিশ্বাস করি যে, এবারের বিশ্বকাপে সে আরো ভালো করবে। বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই সে ভালো খেলা উপহার দিয়ে চলছেন।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৪০৩৭১৯
পুরোন সংখ্যা