চাঁদপুর। শুক্রবার ৯ নভেম্বর ২০১৮। ২৫ কার্তিক ১৪২৫। ২৯ সফর ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৩-সূরা যূখরুফ


৮৯ আয়াত, ৭ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫২। 'আমি তো শ্রেষ্ঠ এই ব্যক্তি হইতে, যে হীন এবং স্পষ্ট কথা বলিতেও অক্ষম।


৫৩। 'মূসাকে কেন দেওয়া হইল না স্বর্ণ-বলয় অথবা তাহার সঙ্গে কেন আসিল না ফিরিশ্তাগণ দলবদ্ধভাবে?


৫৪। এইভাবে সে তাহার সম্প্রদায়কে হতবুদ্ধি করিয়া দিল, ফলে উহারা তাহার কথা মানিয়া লইল। উহারা তো ছিল এক সত্যত্যাগী সম্প্রদায়।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


assets/data_files/web

যদি বইটা হয় পড়ার মতো তবে তা কেনার মতো বই। -জন রাসকিন।


 


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


 


ফটো গ্যালারি
মেলার সাধারণ সম্পাদকের কৃতজ্ঞতা
০৯ নভেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

প্রথমেই আমি মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার ৫০ বছরপূর্তি উৎসব (সুবর্ণজয়ন্তী) উদ্যাপন অনুষ্ঠানের সাফল্য কামনা করি। মেলার সভাপতি জনাব মোঃ মাকসুদুল হক বাবলু ভাই যাঁর কাছে ঋণ মতলববাসীর কখনও শোধ হবে না। তাঁর কাছে মেলার পক্ষ থেকে আমার কৃতজ্ঞতা অনন্তকালের। মেলার প্রতিষ্ঠালগ্ন হতে বর্তমান পর্যন্ত বিভিন্ন সময়ে মেলার দুঃসময়ে বন্ধু হয়ে যারা বিভিন্নভাবে পাশে থেকেছেন সকলকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার ৫০ বছরপূর্তি উৎসব (সুবর্ণজয়ন্তী) উদ্যাপনে পাঁচ দিনের অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠান সাফল্যম-িত করতে মেলার ৫০ বছরপূর্তি উৎসব উদ্যাপন কমিটি, স্মরণিকা সম্পাদনা পরিষদ ও ১১টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

বিভিন্ন কমিটির আহ্বায়ক, সদস্য সচিবসহ সদস্যগণের আন্তরিক প্রচেষ্টায় মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার ৫০ বছরপূর্তি উৎসব (সুবর্ণজয়ন্তী) উদ্যাপন অনুষ্ঠান শতভাগ সফল হবে 'এ' আমি বিশ্বাস করি। এ অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার কার্যনির্বাহী পরিষদ, সাধারণ পরিষদ, স্থায়ী উপ-পরিষদ, মেলার ৫০ বছরপূর্তি (সুবর্ণজয়ন্তী) উৎসব উদ্যাপনের লক্ষ্যে গঠিত উপদেষ্টা কমিটি, উদ্যাপন কমিটি, ১২টি উপ-কমিটির আহ্বায়ক/সদস্য সচিব ও সদস্যবৃন্দ, স্কুলদ্বয়ের ব্যবস্থাপনা কমিটি এবং মেলার শুভানুধ্যায়ী সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

মেলা সম্পৃক্ত সকলের আন্তরিক সহযোগিতায় মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার ৫০ বছরপূর্তি উৎসব (সুবর্ণজয়ন্তী) উদ্যাপন উপলক্ষে ক্রোড়পত্র প্রকাশ করতে পেরে আমরা আনন্দিত এবং উল্লসিত।

সুবর্ণজয়ন্তী উৎসবে আগত প্রধান অতিথি, বিশেষ অতিথি, মেলার প্রাক্তন ও বর্তমান সারথী যাঁদের সম্পৃক্ততা ও উপস্থিতিতে মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলার ৫০ বছরপূর্তি উৎসব (সুবর্ণজয়ন্তী) উদ্যাপন অনুষ্ঠান সার্থক ও সাফল্যম-িত হচ্ছে, সকলের প্রতি মেলার পক্ষ হতে রইলো অভিনন্দন ও কৃতজ্ঞতা।

মোহাম্মদ মোফাজ্জল হোসেন

সাধারণ সম্পাদক

মতলব সূর্যমুখী কচি-কাঁচার মেলা।

আজকের পাঠকসংখ্যা
১৫০২৬৭
পুরোন সংখ্যা