চাঁদপুর, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

০১। শপথ ধূলিঝঞ্ঝার,

০২। শপথ বোঝাবহনকারী মেঘপুঞ্জের,

০৩। শপথ স্বচ্ছন্দগতি নৌযানের,

০৪। শপথ কর্মবন্টনকারী ফিরিশতাগণের-

০৫। তোমাদিগকে প্রদত্ত প্রতিশ্রুতি অবশ্যই সত্য।


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
সৌদি আরব প্রবাসী শাহরাস্তি ফোরামের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল
মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়
২৬ মে, ২০১৯ ০৩:২৫:৪৭
প্রিন্টঅ-অ+


ভালো কাজে আমাদের সংজ্ঞে  থাকুন - এই স্লোগান কে সামনে রেখে সৌদি আরব প্রবাসী চাঁদপুর  শাহরাস্তি ফোরামের উদ্যোগে বাথা তাজ রেষ্টুরেন্টের সহযোগিতায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।



প্রবাসী চাঁদপুর  শাহরাস্তি ফোরামের প্রতিষ্ঠাতা  সভাপতি সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়ের সভাপতিত্বে - সাধারণ সম্পাদক সালেহ আহমেদ ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিয়াদ বাথা ঢাকা মেডিকেল সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর আবদুল্লাহ আল মামুন।



বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন - পাক্ষিক  স্বপ্নের বাংলাদেশ পত্রিকার প্রধান সম্পাদক  সাংবাদিক মোঃ আবুল বশির, এনটিভির সৌদি আরব প্রতিনিধি সাংবাদিক মোঃ ফারুক আহমেদ চান, শাহরাস্তি ফোরামের উপদেষ্টা ইঞ্জিনিয়ার শিপু চৌধুরী, মানবাধিকার কর্মী  হাজী আলমগীর মন্ডল, আবদুর রহিম বাবু, নাট্যজন সারওয়ার জাহান সিদ্দিকী, বাথা তাজ রেষ্টুরেন্টের পরিচালক আলমগীর হোসেন মিন্টু, নজরুল ইসলাম মোল্লা, মোঃ মানিক হোসেন,  মহসিন আলম,  রবিউল হোসেন রবি,বাথা প্রবাসী সেবা কেন্দ্রের এক্সিকিউটিভ অপু সুলতান, জেদিদ সানাইয়া শাখা ব্যবস্থাপক আবুল কালাম আজাদ লিটন  সহ প্রবাসী শাহরাস্তি ফোরামের বিপুল সংখ্যক সদস্য,  সামাজিক, সাংবাদিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দরা দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।



পরে ইসলামের দৃষ্টিতে রামাদানের তাতপর্য  নিয়ে আলোচনা ও দোয়া পরিচালনা করেন প্রবাসী শাহরাস্তি  ফোরামের উপদেষ্টা মাওলানা সফিউল্লাহ্।



শুরুতেই পবিত্র কুরআন  থেকে তেলাওয়াত করেন মোঃ রুস্তম।


আজকের পাঠকসংখ্যা
৪০৭২৬৭
পুরোন সংখ্যা