চাঁদপুর। মঙ্গলবার ৩ এপ্রিল ২০১৮। ২০ চৈত্র ১৪২৪। ১৫ রজব ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন


৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭৭। মানুষ কি দেখে না যে, আমি তাকে সৃষ্টি করেছি বীর্য থেকে? অতঃপর তখনই সে হয়ে গেল প্রকাশ্য বাকবিত-াকারী।


৭৮। সে আমার সম্পর্কে এক অদ্ভুত কথা বর্ণনা করে, অথচ সে নিজের সৃষ্টি ভুলে যায়। সে বলে কে জীবিত করবে অস্থিসমূহকে যখন সেগুলো পচে গলে যাবে?


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


 


সাধারণ বুদ্ধিটা অতবেশি সাধারণ নয়


-ভলতেয়ার।


 


 


 


 


 


 


 


ধনদৌলত ফিরিয়া আসে এবং একটি শুধু কর্মই সঙ্গে থাকে।


 


 


ফটো গ্যালারি
১৭ জনের বিদেশ যাত্রায় দুদকের নিষেধাজ্ঞা
০৩ এপ্রিল, ২০১৮ ১৩:৩১:৫৩
প্রিন্টঅ-অ+


ফারমার্স ব্যাংক লিমিটেডের নিরীক্ষা কমিটির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হক চিশতী, তাঁর স্ত্রী, দুই ছেলে, মেয়ে, পুত্রবধূসহ ১৭ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা চেয়ে ইমিগ্রেশন কর্তৃপক্ষকে চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।



দুদকের উপপরিচালক সামছুল আলম স্বাক্ষরিত এক চিঠিতে এই নিষেধাজ্ঞার কথা জানানো হয়। আজ মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।



প্রণব কুমার বলেন, আজ মঙ্গলবার ইমিগ্রেশন কর্তৃপক্ষকে নিষেধাজ্ঞা চেয়ে এ চিঠি দিয়েছে দুদক কার্যালয়। তিনি বলেন, ওই ১৭ জন যাতে দেশ থেকে পালিয়ে যেতে না পারে সেই বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষকে বলা হয়েছে।



অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ফারমার্স ব্যাংকটির চেয়ারম্যানের পদ ছাড়তে বাধ্য হন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খাঁন আলমগীর ও নিরীক্ষা কমিটির চেয়ারম্যান মাহবুবুল হক চিশতী। গত ১৯ ডিসেম্বর ব্যাংকটির সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এ কে এম শামীমকেও অপসারণ করে বাংলাদেশ ব্যাংক। আজ চিশতী ও তাঁর পরিবারের পাঁচ সদস্য, সাবেক এমডি এ কে এম শামীমসহ ১৭ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা চেয়েছে দুদক।


আজকের পাঠকসংখ্যা
৫১৬৯৯৫
পুরোন সংখ্যা