চাঁদপুর, শনিবার ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৩-সূরা মুয্যাম্মিল


২০ আয়াত, ২ রুকু, মক্কী


১০। লোকে যাহা বলে, তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং সৌজন্য সহকারে উহাদিগকে পরিহার করিয়া চল।


১১। ছাড়িয়া দাও আমাকে এবং বিলাস সামগ্রীর অধিকারী সত্য অস্বীকারকারীদিগকে; আর কিছু কালের জন্য উহাদিগকে অবকাশ দাও,


 


 


শিল্পকে ব্যবসার আত্মা এবং সমৃদ্ধির চাবিকাঠি বলা হয়। -ডিকেন্স।


 


 


 


 


পিতার আনন্দে খোদার আনন্দ এবং পিতার অসন্তুষ্টিতে খোদার অসন্তুষ্টি।


 


 


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর ইন্তেকাল, বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা
০৮ আগস্ট, ২০২০ ০৮:৫২:০৯
প্রিন্টঅ-অ+


চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। আজ শনিবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক, কিডনি ও হৃদরোগে ভুগছিলেন।





সর্বশেষ গত ৫ আগস্ট রাত ১১টায় তার শারীরিক অবস্থার বেশ অবনতি হয়। তার প্রচন্ড শ্বাসকষ্ট ও বুক ব্যথা দেখা দেয়। ওই রাতেই তাকে শহরের বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়। জরুরী আইসিইউ সাপোর্টের প্রয়োজন হওয়ায় এবং অবস্থার অবনতির কারণে সে রাতেই তাকে ঢাকা নেয়া হয়েছে। ধানমন্ডির জেনারেল এন্ড কিডনি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।



চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্যাহ বলেন, ইকরাম চৌধুরীর মরদেহ আজ শনিবার বিকেল সাড়ে ৩টায় তার প্রিয় কর্মস্থল চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে আনা হবে।



তিনি আরো জানান, ইকরাম ভাইয়ের প্রথম নামাজে জানাজা বিকেল সোয়া চারটায় প্রেসক্লাব মাঠে অনুষ্ঠিত হবে। এখানে শুধুমাত্র সাংবাদিকরা অংশ নিবেন। তারা আর কলেজ মাঠের জানাজায় অংশ নিবেন না। স্বাস্থ্যবিধি রক্ষার স্বার্থে এই সিদ্ধান্ত।



ইকরাম চৌধুরীর ছোট ভাই ও প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী জানান, ইকরাম চৌধুরীর মরদেহ নিয়ে সকাল ৯টা ৪০ মিনিটে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে লাশবাহী অ্যাম্বুলেন্স। বাদ আসর তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে চাঁদপুর সরকারি কলেজ মাঠে।



ইকরাম চৌধুরী চাঁদপুরের অন্যতম সিনিয়র সাংবাদিক। তিনি একাধারে চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ছিলেন। এর আগে যুগান্তর, ইনকিলাবসহ বিভিন্ন জাতীয় দৈনিকে কাজ করেছেন তিনি।



চাঁদপুর শহরের নাজিরপাড়ার পারিবারিক বাসায় সপরিবারে বসবাস করতেন ইকরাম চৌধুরী। তার পৈত্রিক বাড়ি ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়নের পাটওয়ারী বাজার এলাকায়। তিনি চাঁদপুরস্থ ফরিদগঞ্জ ফাউন্ডেশনের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি ছিলেন। ইকরাম চৌধুরীর পিতা মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী মহকুমা শিক্ষা অফিসার ছিলেন।





 

করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৯১০১৮
পুরোন সংখ্যা