jibon dip

সর্বশেষ খবর :

  • -
করোনা উপসর্গ নিয়ে চাঁদপুরে প্রথম কোনো স্বাস্থ্য কর্মীর মৃত
চাঁদপুর কন্ঠ রিপোর্ট
২৭ মে, ২০২০ ০০:২৪:৫৯
প্রিন্টঅ-অ+
কোভিড-১৯ তথা করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে চাঁদপুরে প্রথম কোনো স্বাস্থ্য কর্মী মারা গেলেন। তার নাম হৃদয় চন্দ্র বণিক (৫৯)। তিনি মতলব দক্ষিণ উপজেলায় কর্মরত একজন স্বাস্থ্য কর্মী ছিলেন। তিনি ঈদুল ফিতরের রাতে চাঁদপুর শহরের গুয়াখোলার পরলোক গমন করেন।
মৃত হৃদয় চন্দ্র বণিক উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার (সেকমো) হিসেবে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুর শহরে বসবাস করতেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, মারা যাওয়া ওই ব্যক্তি মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে এক চিকিৎসকের সহকারী হিসেবে কাজ করতেন।

প্রায় ১০ দিন আগে করোনার উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়লে তিনি চাঁদপুর শহরের বাসায় চলে আসেন। রোববার তিনি চাঁদপুরে করোনা টেস্টের জন্য নমুনা প্রদান করেন। সোমবার রাতে সেখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুর আগের দিন প্রদানকৃত নমুনার রিপোর্ট এখনো আসেনি। মৃত্যুর পর আর তার নমুনা সংগ্রহ করা হয়নি। রিপোর্ট আসলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।
এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৭। তাহাদের উপমা, যেমন এক ব্যক্তি অগি্ন প্রজ্বলিত করিল; উহা যখন তাহার চতুর্দিক আলোকিত করিল আল্লাহ তখন তাহাদের জ্যোতি অপসারিত করিলেন এবং তাহাদিগকে ঘোর অন্ধকারে ফেলিয়া দিলেন, তাহারা কিছুই দেখিতে পায় না_


 


 


assets/data_files/web

নত হই ছোট নাহি হই কোনমতে।


_রবীন্দ্রনাথ ঠাকুর/কণিকা।


নারী পুরুষের যমজ অর্ধাঙ্গিনী।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩৪৯৯৯৪
পুরোন সংখ্যা