jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৬। নূহ আরও বলিয়াছিল, 'হে আমার প্রতিপালক! পৃথিবীতে কাফিরগণের মধ্য হইতে কোন গৃহবাসীকে অব্যাহতি দিও না।


২৭। তুমি উহাদিগকে অব্যাহতি দিলে উহারা তোমার বান্দাদিগকে বিভ্রান্ত করিবে এবং জন্ম দিতে থাকিবে কেবল দুষ্কৃতকারী ও অধিকার।


 


 


 


assets/data_files/web

মৌনতা নিরপেক্ষতার উত্তম পন্থা।


-শ্যামলচন্দ্র দত্ত।


 


 


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।


 


 


ফটো গ্যালারি
করোনায় হাজীগঞ্জের এক পুলিশ কর্মকর্তার মৃত্যু
২৬ মে, ২০২০ ১৫:৪৬:১৭
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের পুলিশ কর্মকর্তা মোঃ রাজু আহমেদ (নাসির পাটওয়ারী) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় মৃত‌্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও গ্রামের পাটোয়ারী বাড়ির সন্তান।



করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রোববার সকাল ১০টায় রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের ইন্সপেক্টর (পরিদর্শক) কর্মরত ছিলেন।



বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের নবনিযুক্ত উপ-কমিশনার (ডিসি) বলেন, গত ২ মে অসুস্থ বোধ করলে তিনি করোনা টেস্ট করান। পরীক্ষায় পজিটিভ আসে। এরপরই ভর্তি করা হয় রাজারবাগ পুলিশ হাসপাতালে। ওই দিনই তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় আইসিইউতে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তিনি মারা যান।



এদিকে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি এক শোক বার্তায় বলেন, রাজু আহমেদ আমার ব্যচমেট ছিলনে। তার অকাল মৃত্যুর খবরে আমার মনটা নাড়া দিয়ে উঠে। করোনা যুদ্ধে এক প্রকৃত যোদ্ধাকে হারিয়েছে বাংলাদেশ পুলিশ। আমি নিহতের রুহের মাগফেরাত কামনা করছি।


আজকের পাঠকসংখ্যা
৮৫৯৮৯২
পুরোন সংখ্যা