jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
সাবেক সাংসদ এমএ মতিন হাজীগঞ্জে দাফন হবে
কামরুজ্জামান টুটুল
২৬ মে, ২০২০ ১১:২৭:৪৭
প্রিন্টঅ-অ+


চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনি এলাকার ৪ বারের নির্বাচিত সাবেক সাংসদ এম এ মতিন (৮৫) মারা গেছেন। (ইন্নালিল্লাহে....রাজেউন)। হাজীগঞ্জের টোরাগড়স্থ পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বর্নাঢ্য এই রাজনীতবিদকে।

এর আগে মঙ্গলবার সকাল সোয়া ৯ টায় রাজধানীর উত্তরাস্থ একটি হাসপাতালে বার্ধক্যজনিত কারনে তিনি মারা যান।বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষানুরাগী, বিএনপির কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য এম.এ মতিন চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের মুন্সী বাড়ীর খাঁন সাহেব মরহুম জুনাব আলীর মুন্সীর ছেলে। মৃত্যুকালে তিনি এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।



এর আগে প্রাক্তণ সাংসদ এম.এ মতিন গত ২ মাস যাবৎ বার্ধক্যজনিত কারনে অসুস্থ ছিলেন। সর্বশেষ তাঁর শারিরিক অবস্থার অবনতি হলে তাঁকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যান।

এদিকে এম এ মতিনকে তার পারিবারিক গোরস্থান হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামে দাফন করা হবে বলে নিশ্চিত করেছেন মরহুমের দৌহিত্র ইয়াছির আরাফাত অনিক।



উল্লেখ্য, হাজীগঞ্জ-শাহরাস্তির মানুষের কাছে মতিন স্যার হিসেবে খ্যাত এমএ মতিন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী হিসেবে তিনি সংসদীয় আসন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) থেকে ৪ বার প্রতিনিধিত্ব করেছেন।



এছাড়া তিনি উপজেলা চেয়ারম্যান ও হাজীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি হাজীগঞ্জ পাইলট হাই স্কুলে (বর্তমানে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ) শিক্ষকতা করেছেন।



 


আজকের পাঠকসংখ্যা
১১১৯৭৯
পুরোন সংখ্যা