চাঁদপুর, শনিবার ২৩ মে ২০২০, ৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ রমজান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
ফরিদগঞ্জে ঔষধ কোম্পানী প্রতিনিধিসহ করোনায় মোট আক্রান্ত ১৫ জন
২৩ মে, ২০২০ ২২:৫০:৪৩
প্রিন্টঅ-অ+


করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ফরিদগঞ্জে পাল্লা দিয়ে বাড়ছে। সর্বশেষ শনিবার দুপুরে ৪টি রির্পোট আসে । এর মধ্যে ১জনের পজেটিভ আসে। মনিরুল ইসলাম নামে ঔষধ কোম্পানীর এক প্রতিনিধি তিনি। এর আগে শুক্রবারে আসা তিনটি পজেটিভ রির্পোটে  ফরিদগঞ্জ হাসপাতালের সাবেক স্টাফ ও বর্তমানে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ করোনা আক্রান্ত দুলাল হোসেনের স্ত্রী ও তার দুই ছেলে মেয়ে। এনিয়ে ফরিদগঞ্জে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫জনে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এই পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে ১২৬ জনের । এর মধ্যে ২৩ মে শনিবার পর্যন্ত রির্পোট এসেছে ৮০ জনের । এখনো পেন্ডিং রয়েছে ৪৬ জনের। এর মধ্যে করো আক্রান্ত গোবিন্দপুর উত্তর ইউপির চেয়ারম্যান সোহেল চৌধুরী, ওই ইউনিয়নের স্বাস্থ্য কর্মী শরীফ খানের পরিবারের সদস্যদের  এবং মৃত্যু বরণ করা শাহআলম পাটওয়ারীর স্বজনদের নমুনা নিয়ে ঢাকা পাঠানো হলেও এখনো রির্পোট আসে নি। এদিকে লক্ষ্মীপুর থেকে ফরিদগঞ্জে করোনা নিয়ে বাসা  শিমুল বিশ্বাস নামে এক দ্বিতীয় বার নমুনায়  নেগিটিভ রির্পোট আসে। শনিবার আসা ৪টি রির্পোটের মধ্যে এটি একটি।

ফরিদগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী জানান, আমরা প্রতিদিন সন্দেহভাজনদের নমুনা সংগ্রহের চেষ্টা করছি। শনিবার আসা ওই ঔষধ কোম্পানীর প্রতিনিধিকে হোম আইশোলেশনে থাকার জন্য বলা হয়েছে। এছাড়া লক্ষ্মীপুর থেকে করোনা সংক্রমণ নিয়ে আসা যুবক শিমুল বিশ্বাসের দ্বিতীয় নমুনা রির্পোট নেগেটিভ এসেছে। ৪৮ ঘন্টা পর আবার নমুনা রির্পোট নেয়া হবে। সেটি নেগেটিভ আসলে সে সম্পুর্ণ করোনা মুক্ত হবে।


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৬৯৪৫৫
পুরোন সংখ্যা