চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে স্কুল ছাত্রের গলা কাটা লাশ উদ্ধার
১৯ জানুয়ারি, ২০২০ ১১:১০:৫১
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা সদরের আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র মারুফ হোসেন হৃদয় (১৫) কে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা।



১৯ জানুয়ারি রোববার  সকাল সাড়ে ৮টায় হাজীগঞ্জ থানা পুলিশ বিদ্যালয় সংলগ্ন একটি চা দোকানের ভিতর থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে। হৃদয় হাজীগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ড ঘোষাই বাড়ীর মো. ফারুক হোসেনের ছেলে।



স্থানীয়রা জানান, সকালে চা দোকানদার মো. ফরিদ দোকান খুলতে এসে স্কুল ছাত্রের মরদেহ দেখতে পায়। এ সময় ওই স্থানে থাকা লোকজন পুলিশকে খবর দিলে থানার ওসিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসে। বিদ্যালয়ের সীমানা প্রাচীরের আভ্যন্তরে প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত ভবন ও বিদ্যালয়ের মুল গেটের মধ্যে রক্তের দাগ রয়েছে।



স্থানীয়দের ধারণা দূর্বৃত্তরা ওই ছাত্রকে পরিত্যাক্ত ভবনে হত্যা করে বিদ্যালয়ের পাশের চা দোকানে মরদেহ রেখে চলে যায়।



হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় স্কুল ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে দূর্বৃত্তরা দোকানে রেখেগেছে। হত্যার কারণ তদন্ত ছাড়া এই মুহুর্তে বলা সম্ভব নয়। মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।





 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৫৪৫৬১৬
    পুরোন সংখ্যা