চাঁদপুর। বৃহস্পতিবার ২৭ এপ্রিল ২০১৭। ১৪ বৈশাখ ১৪২৪। ২৯ রজব ১৪৩৮
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৭। মূসা-জননীর অন্তরে আমি ইঙ্গিতে নির্দেশ করিলাম, ‘শিশুটিকে স্তন্য দান করিতে থাক যখন তুমি তাহার সম্পর্কে কোন আশঙ্কা করিবে তখন ইহাকে দরিয়ায় নিক্ষেপ করিও এবং ভয় করিও না, দুঃখ করিও না। আমি অবশ্যই ইহাকে তোমার নিকট ফিরিয়া দিব এবং ইহাকে রাসূলদের একজন করিব।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সঙ্গ দোষেই মানুষ খারাপ হয়।       -প্রবাদ। 


                       


 


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না।    


 

ফটো গ্যালারি
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের সাথে সাক্ষাতকালে
আগামী জুলাই মাসের মাঝামাঝি সময়ে চাঁদপুরে সিজিএম ভবন উদ্বোধন করা হবে
-----------------আইনমন্ত্রী আনিসুল হক এমপি
চৌধুরী ইয়াসিন ইকরাম ॥
২৭ এপ্রিল, ২০১৭ ২০:৪৫:০৭
প্রিন্টঅ-অ+


 ঢাকায় আইনমন্ত্রী আনিসুল হক এমপির সাথে সৌজন্য সাক্ষাত করেছেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নবগঠিত কমিটির নেতৃবৃন্দসহ অন্যান্য আইনজীবীগণ। গত ২৬ এপিল বুধবার দুপুরে আইনমন্ত্রীর রুমে নেতৃবৃন্দ চাঁদপুরের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দের উদ্দেশ্যে আইনমন্ত্রী বলেন, চাঁদপুর জজ কোটসহ আইনজীবী সমিতির বিভিন্ন সমস্যার কথা শুনেছি। আগামী ১১ মে আইন সচিব চাঁদপুরে স্ব শরীরে গিয়ে জজ কোট ও আইনজীবী সমিতির বিভিন্ন সমস্যা দেখে সেগুলো বাস্তবায়নের সিদ্বান্ত নেওয়া হবে।

তিনি আরো বলেন, আগামী জুলাই মাসের মাঝামাঝি সময়ে চাঁদপুরের সিজিএম ভবন উদ্বোধন করা হবে। সহসাই আইনজীবী সমিতির বিভিন্ন সমস্যা সমাধান করা হবে। জজ কোটের দোতালা থেকে ৩য় তলা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহাম্মেদ, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভুষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাডঃ মুজিবুর রহমান ভূঁইয়া, সিনিয়র আইনজীবী অ্যাডঃ মোঃ রুহল আমিন, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সভাপতি অ্যাডঃ শহীদুল্লাহ কায়সার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলাম, সমিতির সদস্য অ্যাডঃ ফরিদা ইয়াসমিন আলো, অ্যাডঃ রনজিত রায়সহ অন্যান্য আইনজীবীগণ।


আজকের পাঠকসংখ্যা
৫১৮৭
পুরোন সংখ্যা