চাঁদপুর। বৃহস্পতিবার ২৭ এপ্রিল ২০১৭। ১৪ বৈশাখ ১৪২৪। ২৯ রজব ১৪৩৮
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস 


৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৭। মূসা-জননীর অন্তরে আমি ইঙ্গিতে নির্দেশ করিলাম, ‘শিশুটিকে স্তন্য দান করিতে থাক যখন তুমি তাহার সম্পর্কে কোন আশঙ্কা করিবে তখন ইহাকে দরিয়ায় নিক্ষেপ করিও এবং ভয় করিও না, দুঃখ করিও না। আমি অবশ্যই ইহাকে তোমার নিকট ফিরিয়া দিব এবং ইহাকে রাসূলদের একজন করিব।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


সঙ্গ দোষেই মানুষ খারাপ হয়।       -প্রবাদ। 


                       


 


যার হৃদয়ে বিন্দু পরিমাণ অহঙ্কার আছে সে কখনো বেহেস্তে প্রবেশ করতে পারবে না।    


 

ফটো গ্যালারি
চাঁদপুর শহরের বেলভিউ হাসপাতালে আগুন ॥ আতঙ্কে রোগী ও স্বজনরা
বাদল মজুমদার ॥
২৭ এপ্রিল, ২০১৭ ০০:২৬:২৬
প্রিন্টঅ-অ+


শহরের চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের পাশে অবস্থিত বেলভিউ হাসপাতালে নবম তলার পূর্ব পাশের সাইনবোর্ডটিতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। পরবর্তীতে সেই আগুনের ধোঁয়া চারপাশে ছড়িয়ে পড়ে। এ সময় হাসপাতালে চিকিৎসাধীন থাকা রোগী ও তাদের স্বজনরা এদিক-সেদিক ছুটাছুটি শুরু করে। এছাড়াও কিছু কিছু রোগী শিশু বাচ্চা কোলে নিয়ে হাসপাতালের বাইরে চলে আসে। এদিকে বেলভিউ হাসপাতালের অভ্যর্থনা বিভাগ থেকে আগুন ছড়িয়ে পড়ার খবর চাঁদপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসকে জানালে দ্রুত ফায়ার সার্ভিসের একটি ইউনিট হাসপাতালের সামনে অবস্থান নেয়। কিন্তু ফায়ার সার্ভিস কর্মীরা আসার পূর্বেই হাসপাপতালের কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেন ও তাদের অফিস কর্তৃপক্ষ আগুন নির্বাপক সিলিন্ডারের মাধ্যমে আগুন নেভাতে সক্ষম হয়।

এ ঘটনায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেন জানান, আমাদের হাসপাতালের নবম তলার পূর্ব পাশের সাইনবোর্ডটিতে আগুন লেগেছিলো। পরবর্তীতে সে আগুন অন্যত্র ছড়িয়ে পরার পূর্বেই আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে পেরেছি।

ফায়ার সার্ভিস সিনিয়র স্টেশন অফিসার ফারুক আহমেদ বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। হাসপাতালের সাইনবোর্ড ছাড়া অর কোন ক্ষয়-ক্ষতি হয়নি।

 


আজকের পাঠকসংখ্যা
৮৪৮২৪১
পুরোন সংখ্যা