চাঁদপুর। বুধবার ২২ মার্চ ২০১৭। ৮ চৈত্র ১৪২৩। ২২ জমাদিউস সানি ১৪৩৮
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৭। অতঃপর আমি তাহাকে ও তাহার পরিজনবর্গকে উদ্ধার করিলাম, তাহার স্ত্রী ব্যতীত, তাহাকে করিয়াছিলাম ধ্বংসপ্রাপ্তদের অন্তর্ভুক্ত। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

পুষ্টিকর খাবার গ্রহণ কর এবং নিম্ন স্বরে কথা বল।                              -জন লিলি।


যে ব্যক্তি অন্যায়ভাবে চড়ুই পাখির ন্যায় একটি ছোট্ট পাখিকেও হত্যা করে, আল্লাহ সেই হত্যা সম্বন্ধে তাকে প্রশ্ন করবেন।


ফটো গ্যালারি
মতলব উত্তরে মাদক সম্রাট সোনা মিয়া গ্রেফতার ॥ ২ বছরের কারাদন্ড
বাবুল মুফতী ॥
২২ মার্চ, ২০১৭ ২২:৫৭:১৩
প্রিন্টঅ-অ+


দীর্ঘদিন বহু চেষ্টার পর আন্তঃজেলা কুখ্যাত মাদক স¤্রাট সোনা মিয়াকে (৪৮) গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। মতলব উত্তর উপজেলার পশ্চিম ইসলামাবাদ গ্রামের লাল মিয়ার ছেলে সে। বুধবার সকালে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। এরপর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ম্যাজিস্ট্রেট ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলাম তাকে ২ বছরের কারাদ- প্রদান করেন।

পুলিশ সূত্র জানায়, বহুদিন যাবৎ তাকে গ্রেফতারের চেষ্টা চলছিল। সোনা মিয়া বহুদিন আগে থেকে এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। গাঁজা, ইয়াবাসহ মাদকের ব্যবসা করে এলাকার যুবসমাজকে ধ্বংসের মুখে ঠেলে দেয়। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। তার স্ত্রী ও ২ ছেলেও মাদকের ব্যবসার সাথে জড়িত আছে। তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এলাকাবাসী জানায়, সোনা মিয়া বহুদিন যাবৎ এলাকায় মাদকের ব্যবসা করে এলাকার যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। তাকে গ্রেফতার করায় জনমনে স্বস্তি এসেছে।

মতলব উত্তর থানার ওসি মোঃ আলমগীর হোসেন মজুমদার বলেন, বহু চেষ্টা করে মাদক স¤্রাট সোনা মিয়াকে গ্রেফতার করা হয়েছে। মাদকের সাথে জড়িতদের কোনো ছাড় দেয়া হবেনা। যাকেই পাওয়া যাবে, তাকেই গ্রেফতার করা হবে।

 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ১০৫০২৪
    পুরোন সংখ্যা