চাঁদপুর। বুধবার ২৫ জানুয়ারি ২০১৭। ১২ মাঘ ১৪২৩। ২৬ রবিউস সানি ১৪৩৮
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
হাজীগঞ্জে লরি চাপায় শিশু নিহত॥ গাড়ি ভাংচুরসহ সড়ক অবরোধ
কামরুজ্জামান টুটুল॥
২৫ জানুয়ারি, ২০১৭ ১৬:৪২:৫৯
প্রিন্টঅ-অ+
হাজীগঞ্জে শিশু নিহতের ঘটনায় ঘাটক ট্রাককে এভাবেই ভাংচুর করে স্থানীয়রা পাশে এলাকাবাসীর বিক্ষোভের একাংশ। ছবিঃ কামরুজ্জামান টুটুল


হাজীগঞ্জে তেল বহনকারী ট্রাক লরি চাপায় নাহিদ(৭) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা দেড় ঘন্টা সড়ক অবরোধসহ ঘাতক ট্রাকটিকে ভাংচুর করেছে। গতকাল সকাল ১১টা দিকে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের হাজীগঞ্জ পৌর এলাকার রান্ধুনীমুড়া গ্রামে। পুলিশ পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার পরেই লরি চালক পালিয়ে যায়। শিশুটি ঐ গ্রামের বিল্লাল হোসেন খোকনের ছেলে।  এ সংবাদ লিখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে অফিসার ইনচার্জ শাহ আলম চাঁদপুর কণ্ঠকে নিশ্চিত করেন।

    মর্মান্তিক এই দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় চা-দোকানী ফারুক হোসেন(৬০) চাঁদপুর কণ্ঠকে জানান, তেলের ট্রাকটি হাজীগঞ্জ থেকে রামগঞ্জের দিকে দ্রুত বেগে ঘটনাস্থল অতিক্রম করা অবস্থায় সড়কের পাশে দ্বাড়ানো শিশুটিকে ধাক্কা মারে। ধাক্কা থেয়ে শিশুটি উঠে দ্বাড়ানোর চেষ্টা করলে ঘাতক ট্রাকটির গতি বাড়িয়ে দিলে পিছনের চাকায় শিশুটি পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশুটির মাথা সড়কে লেপটে গিয়ে মুহুর্তেই মৃত্য বরন করে।

    এ ঘটনার সাথে সাথে স্থানীয়রা ক্ষুদ্ধ হয়ে ট্রাকটিকে ভাঙচুর করে ও ট্রাকের চাকার হাওয়া ছেড়ে দিয়ে ট্রাক দিয়ে সড়কে অবরোধ তৈরী করে। এ সময় কয়েক‘শ স্থানীয় জনতা ইট স্তুপাকৃতি করে সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। ঘটনার প্রায় পৌনে ১ ঘন্টা পর হাজীগঞ্জ থানার বেশ কয়েকজন উপ-পরিদর্শক ও সংগীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে হাজির অবরোধকারীরা ক্ষুদ্ধ হয়ে উঠে বিক্ষোভ শুরু করে। পরে পুলিশ স্থানীয়দের সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করে যান চলাচল স্বাভাবিক করে দেন।

    এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, চালক পালিয়ে গেছে তবে ট্রাকটি আমাদের হেফাজতে রয়েছে। শিশু নিহতের ঘটনা শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের কথা চলছে আর তারা মামলা না করলে পুলিশ বাদী হয়ে রাতেই মামলা দায়ের করবে।


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২১২। উহাদিগকে তো শ্রবণের সুযোগ হইতে দূরে রাখা হইয়াছে।


২১৩। অতএব তুমি অন্যকোন ইলাহ্কে আল্লাহ্র সহিত ডাকিওনা, ডাকিলে তুমি শাস্তিপ্রাপ্তদের অন্তর্ভুক্ত হইবে।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


অন্ধ ব্যক্তিরাই পৃথিবীর বেশি ভাগ্যহত। 


                        -ডিকের্ন্স।


যারা এক মুখে দুই কথা বলে, তারা মানুষের মধ্যে সর্বাপেক্ষা নিকৃষ্ট ব্যক্তি।


 

ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯৯৯৭৭৬
পুরোন সংখ্যা