চাঁদপুর। বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০১৬। ১৪ আশ্বিন ১৪২৩। ২৬ জিলহজ ১৪৩৭
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৯। তিনি আকাশমন্ডলী, পৃথিবী ও উহাদের মধ্যবর্তী সমস্ত কিছু ছয় দিবসে সৃষ্টি করেন; অতঃপর তিনি ‘আরশে সমাসীন হন। তিনিই ‘রাহমান’ তাহার সম্বন্ধে যে অবগত আছে, তাহাকে জিজ্ঞাসা করিয়া দেখ।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


সুকর্ম কখনো হারিয়ে যায় না।       

-রেসিল।


বিদ্যার মতো চক্ষু আর নেই, সত্যের চেয়ে বড় তপস্যা আর নেই, আসক্তির চেয়ে বড় দুঃখ আর নেই, ত্যাগের চেয়ে সুখ আর কিছুতেই নেই।

 -হযরত মুহাম্মদ (সাঃ)


ফটো গ্যালারি
পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে ঢুকে ভারত অভিযান চালিয়েছে
২৯ সেপ্টেম্বর, ২০১৬ ২০:২৯:৫০
প্রিন্টঅ-অ+


ভারতীয় সেনাবাহিনী ঘোষণা করেছে যে তারা গতরাতে কাশ্মীরে নিয়ন্ত্রণরেখার অন্যদিকে পাকিস্তানের ভেতরে অভিযান চালিয়েছে। এ সময় সন্ত্রাসবাদীদের ঘাঁটিতে হামলা চালানো হয়েছে বলেও সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে।



 কিছুক্ষণ আগে দিল্লিতে এক সংবাদ সম্মেলনে এই খবর জানিয়েছেন ভারতের ডিরেক্টর জেনারেল অফ মিলিটারি অপারেশনস লেফটেন্যান্ট জেনারেল রণবীর সিং। কাল রাতের ওই হামলায় সন্ত্রাসবাদীদের এবং যারা তাদের মদদ দিচ্ছিল, তাদের উল্লেখযোগ্য ক্ষতি হয়েছে, মারা গেছে অনেকে। এই হামলার খবর আমি নিজেই পাকিস্তানের ডিজিএমওকে ফোন করে আজ সকালে জানিয়েছি, সংবাদ সম্মেলনে জানান মি. সিং।



এই অভিযান ইতিমধ্যেই শেষ হয়েছে এবং এ ধরনের হামলা এখনই আবারও চালানোর কোনো পরিকল্পনা নেই বলেও জানিয়েছেন মি. সিং। ভারতীয় এই সেনা কর্মকর্তা বলেন, গতকাল তারা নির্দিষ্ট তথ্য পান যে নিয়ন্ত্রণরেখার পাকিস্তানি অংশের ভেতরে কয়েকটি জায়গায় সন্ত্রাসবাদীরা তৈরি হয়েছে ভারতে ঢোকার জন্য। তাদের পরিকল্পনা ছিল জম্মু-কাশ্মীর আর ভারতের অন্যান্য রাজ্যে হামলা চালানোর।



 এসব ঘাটিতে ভারতীয় সেনাবাহিনীর অভিযান চালানোর কথা জানিয়ে ভারতের ডিজিএমও বলেন, আমরা উল্লেখযোগ্য ক্ষতিসাধন করতে পেরেছি। এই ঘটনার পরে যেকোনো পরিস্থিতির জন্য তৈরিও আছি আমরা। ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় আর সেনাবাহিনীর ওই যৌথ সংবাদ সম্মেলনে কোনো সাংবাদিককে প্রশ্ন করতে দেওয়া হয়নি।

 


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ১২৩৭০৪
    পুরোন সংখ্যা