চাঁদপুর। বুধবার ২৫ মে ২০১৬। ১১ জ্যৈষ্ঠ ১৪২৩। ১৭ শাবান ১৪৩৭
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৩-সূরা মু’মিনূন

১১৮ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৯৪। ‘তবে, হে আমার প্রতিপালক ! তুমি আমাকে যালিম সম্প্রদায়ের অন্তর্ভুক্ত করিও না।

৯৫। আমি তাহাদিগকে যে বিষেেয় প্রতিশ্রুত প্রদান করিতেছি আমি তাহা তোমাকে দেখাইতে অবশ্যই সক্ষম।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


নম্রতা-ভদ্রতা, গুণই দুটি মানুষের জীবনের পুরাতন ঐশ্বর্য।

-জন স্টুয়ার্ড মিল।


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত।    

-হযরত মুহাম্মদ (সাঃ)


ফটো গ্যালারি
হাজীগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বীর নেতৃত্বে হামলা
চাঁসক ছাত্রলীগ নেতা হান্নান মৃত্যুশয্যায়
সোহাঈদ খান জিয়া
২৫ মে, ২০১৬ ২২:৪৫:৩৩
প্রিন্টঅ-অ+
হাজীগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বীর নেতৃত্বে হামলার পর রক্তাক্ত অবস্থায় ছাত্রলীগ নেতা হান্নান গাজী।


 হাজীগঞ্জ শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বীর নেতৃত্বে হামলার ঘটনায় মৃত্যু শয্যায় আরেক ছাত্রলীগ নেতা মোঃ হান্নান গাজী। মঙ্গলবার রাতে হাজীগঞ্জ বাজারের প্লাজার পশ্চিম পার্শ্বের গলিতে ডেকে নিয়ে বেধড়ক পিটুনী ও মাথায় ইট দিয়ে জখম করে ছাত্রলীগের একাংশ।

আহত ছাত্রলীগ নেতা হান্নান গাজী বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার ভাই ইব্রাহীম গাজী জানান, হান্নানের মাথায় ১৫টি সেলাই দেয়া হয়েছে। ডাক্তারগণ হান্নানকে এখন আশঙ্কামুক্ত ঘোষণা দেয়নি। মঙ্গলবার রাত ৯টায় প্রথমে হান্নানকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পর কর্মরত ডাক্তার হান্নানের অবস্থা বেগতিক দেখে কুমিল্লা রেফার করে।

ছাত্রলীগ নেতার ভাই ইব্রাহীম গাজী বলেন, মেহেদী হাছান রাব্বীকে ‘তুই’ করে কথা বলায় অতর্কিতভাবে এই হামলা চালানো হয়। আমরা এ বিষয়ে চাঁদপুর আদালতে মামলা দায়েরর প্রস্ততি নিয়েছি।

ছাত্রলীগ কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, শহর ছাত্রলীগের কমিটি নিয়ে হান্নান গাজীর সাথে মেহেদী হাছান রাব্বীর পূর্ব শত্রুতা রয়েছে। তারই জের ধরে মেহেদী হাছান রাব্বী ও তার সমর্থকরা হান্নানকে মারত্মকভাবে আহত করে। ওই সময় রাব্বীর সাথে বোরহান, সবুজ ও মামুনসহ আরো কয়েকজন ছাত্রলীগ কর্মী এ হামলায় অংশ নেয়।

এদিকে শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বী বুধবার মুঠোফোনে হাজীগঞ্জ উপজেলার একাধিক সংবাদকর্মীদের ফোন করে হান্নানকে আহত করার সংবাদটি না লিখার জন্য অনুরোধ করেন।

উল্লেখ্য, শহর ছাত্রলীগ নেতা মোঃ হান্নান গাজী হাজীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড খাটরা বিলওয়াই মুন্সী বাড়ির মৃত আবদুল খালেকের সন্তান। সে চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক।


খবরটি সর্বমোট 64 বার পড়া হয়েছে
এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ১৬৬৭৫০
    পুরোন সংখ্যা