চাঁদপুর, বৃহস্পতিবার ৮ এপ্রিল ২০২১, ২৫ চৈত্র ১৪২৭, ২৪ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বাগাদী ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ
অনেক শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে, যেখানে শিক্ষার্থীদের বহু সমস্যা রয়েছে
সোহাঈদ খান জিয়া
০৮ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ করা হয়েছে। ৭ এপ্রিল বুধবার সকালে বাগাদী ইউনিয়ন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল্লাহ আল মাহমুদ জামান।



এ সময় তিনি বলেন, আমাদের অনেক শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে, যেখানে শিক্ষার্থীদের বহু সমস্যা রয়েছে, বিশেষ করে ছাত্রীদের। আমরা এসব সমস্যা চিহ্নিত করে তা সমাধানের লক্ষ্যে কাজ করতে পারি। যাতে করে একজন শিক্ষার্থী পড়াশোনা করতে এসে কোনো সমস্যায় পড়তে না হয়। আপনারা জানেন সরকার শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি অবকাঠামোগত যেসব সমস্যা রয়েছে তা সমাধানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।



তিনি বলেন, আপনারা জানেন চিকিৎসাসেবায় কমিউনিটি ক্লিনিক বিশেষ ভূমিকা রেখে যাচ্ছে। তাই কমিউনিটি ক্লিনিকের উন্নয়নেও আমাদের কাজ করতে হবে। এভাবে আমরা সবাই মিলে একসাথে কাজ করলে এদেশ একদিন সুখী-সমৃদ্ধ সোনার বাংলা পরিণত হবে।



বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লালের সভাপতিত্বে ও ইউপি সচিব মহিবুল আহসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর এলজিএসপি-৩-এর ডিএফ রিয়াজ উদ্দিন, চাঁদপুর ইএলজির ডিএফ নুর উদ্দিন মামুন। এ সময় বাগাদী ইউপি সদস্যরাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



এদিন এ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৪০ জোড়া হাই ও লো বেঞ্চ সরবরাহ করা হয়েছে। ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্রে ৩টি সিলিং ফ্যান ও আসবাবপত্র সরবরাহ এবং ৪টি কমিউনিটি ক্লিনিকে ২টি করে সিলিং ফ্যান সরবরাহ করা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলো হলো : পশ্চিম সকদী মাদানিয়া আলিম মাদ্রাসা, নানুপুর উচ্চ বিদ্যালয় ও বাগাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়। কমিউনিটি ক্লিনিকগুলো হলো : বাগাদী ইউনিয়ন পরিবার কল্যাণ কেন্দ্র, পশ্চিম সকদী কমিউনিটি ক্লিনিক, নানুপুর কমিউনিটি ক্লিনিক, বাগাদী কমিউনিটি ক্লিনিক ও ব্রাহ্মণ সাখুয়া কমিউনিটি ক্লিনিক।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। আর মানুষের মধ্যে এমন লোকও রহিয়াছে যাহারা বলে, 'আমরা আল্লাহ ও আখিরাতে ঈমান আনিয়াছি' কিন্তু তাহারা মু'মিন নহে;


৯। আল্লাহ এবং মু'মিনগণকে তাহারা প্রতারিত করিতে চাহে। অথচ তাহারা যে নিজদিগকে ভিন্ন কাহাকেও প্রতারিত করে না, ইহা তাহারা বুঝিতে পারে না।


 


এমন প্রাসাদ তৈরি করো না, যা তুমি বাসযোগ্য করতে পারবে না।


_আল-ফকরি।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৫১০৩৭
পুরোন সংখ্যা