চাঁদপুর, বৃহস্পতিবার ৮ এপ্রিল ২০২১, ২৫ চৈত্র ১৪২৭, ২৪ শাবান ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাংচুর!
গোলাম মোস্তফা
০৮ এপ্রিল, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রাতের অন্ধকারে কে বা কারা চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সম্মুখে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে।



জানা যায়, গত ৬ এপ্রিল দিবাগত রাতে চাঁদপুর শহরের মরহুম আঃ করিম পাটোয়ারী সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয় সম্মুখে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিটি কে বা কারা রাতের অাঁধারে ভেঙ্গে রেখে চলে যায়। পরদিন ভোরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের অফিস সহকারী মোঃ বাদল গাজী দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করতে এসে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাংচুর দেখতে পেয়ে তাৎক্ষণিক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালকে মুঠোফোনে বিষয়টি অবহিত করেন। পরবর্তীতে তিনি বিষয়টি চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার) কে অবগত করেন। কিছুক্ষণ পরেই অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন।



এদিকে ঘটনার বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের সাথে কথা হলে তিনি বলেন, ঘটনাটি অফিস সহকারীর মাধ্যমে জেনে পুলিশ প্রশাসনকে অবহিত করেছি। নিয়ম অনুযায়ী আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে। তিনি চাঁদপুরবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, এই শহর শান্তির শহর, কেউ অশান্তি সৃষ্টি করার চেষ্টা করবেন না। আওয়ামী লীগ শান্তি ও সম্প্রীতির রাজনীতিতে বিশ্বাস করে। তাই সকলকে এ বিষয়ে সজাগ থাকার আহ্বান জানান।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। আর মানুষের মধ্যে এমন লোকও রহিয়াছে যাহারা বলে, 'আমরা আল্লাহ ও আখিরাতে ঈমান আনিয়াছি' কিন্তু তাহারা মু'মিন নহে;


৯। আল্লাহ এবং মু'মিনগণকে তাহারা প্রতারিত করিতে চাহে। অথচ তাহারা যে নিজদিগকে ভিন্ন কাহাকেও প্রতারিত করে না, ইহা তাহারা বুঝিতে পারে না।


 


এমন প্রাসাদ তৈরি করো না, যা তুমি বাসযোগ্য করতে পারবে না।


_আল-ফকরি।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৪১৩৯১
পুরোন সংখ্যা