চাঁদপুর, সোমবার ৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
প্রেমিক-প্রেমিকার কাণ্ডে বাকরুদ্ধ এলাকাবাসী
কামরুজ্জামান টুটুল
০৮ মার্চ, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বেস্নড বা ধারালো কোনো অস্ত্র দিয়ে নিজেদের ক্ষত-বিক্ষত শরীর নিয়ে আত্মহত্যা থেকে বেঁচে যাওয়া প্রেমিক-প্রেমিকার কাণ্ডে বাকরুদ্ধ হয়ে পড়েছে এলাকাবাসীসহ দুটি পরিবার। প্রেমিক রমজান (২৪) এর অবস্থা কিছুটা স্থিতিতে আসলেও জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে প্রেমিকা পিংকি (১৮)। উভয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উভয়ের পরিবার তাদের প্রেমের সম্পর্ক আর বিয়ে মেনে না নেয়ার কারণে আত্মহত্যার পথ বেছে নেয় এই জুটি। গত শনিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটে হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামে। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।



খোঁজ নিয়ে জানা যায়, তারাপাল্লা গ্রামের মনিরুল ইসলামের ছেলে রমজানের সাথে পাশের গ্রামের আবদুল হান্নানের মেয়ে পিংকির প্রেমের সম্পর্ক দীর্ঘদিন ধরে। সম্প্রতি পিংকির জন্য অন্যত্র বিয়ের প্রস্তাব আসে। পিংকি এ ঘটনা তার প্রেমিক রমজানকে জানায়। রমজান ও পিংকি উভয়ের পরিবারকে তাদের সম্পর্ক এবং বিয়ের কথা বললে কোনো পরিবার এতে রাজি হয়নি। এ নিয়ে শুরু হয় দুই পরিবারে সম্পর্কের টানাপোড়ন। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে গত শনিবার সন্ধ্যার দিকে রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের গোপনাঙ্গ, গলা এবং বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।



অপরদিকে প্রায় একই সময় রমজানের বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে থাকা পিংকি নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে তার গলায় গুরুতর জখম করে। প্রায় একই সাথে দুইজনকে উভয় পরিবার উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের মারাত্মক রক্তক্ষরণ ও জখম গুরুতর হওয়ায় উভয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই চিকিৎসক।



হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ সূূূূত্রে জানা গেছে, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের গোপনাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডান পাশে ও হাতে মারাত্মক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক।



এদিকে গতকাল রোববার তারাপাল্লাসহ উপজেলার সর্বত্র বিষয়টি ছিলো আলোচনার কেন্দ্রবিন্দুতে। অনেকে আবার বিষয়টি নিয়ে এমনও বলছেন, ছেলেমেয়ে একত্র হয়ে এমন কা- ঘটিয়েছে। ছেলেটি থেকে মেয়েটির অবস্থা বেশি আশঙ্কাজনক। এলাকার ছেলেমেয়ের এমন কাণ্ডে পুরো বাকরুদ্ধ হয়ে পড়েছে এলাকাবাসীসহ উভয় পরিবার। দুটি পরিবার এখন নিজেদের সন্তানদের বাঁচাতে ছুটাছুটি করছে।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে কোনো পরিবার অভিযোগ করেনি।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

১০০-সূরা 'আদিয়াত


১১ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। তবে কি সে সেই সম্পর্কে অবহিত নহে যখন কবরে যাহা আাছে তাহা উত্থিত হইবে।


১০। এবং অন্তরে যাহা আছে তাহা প্রকাশ করা হইবে?


১১। সেইদিন উহাদের কী ঘটিবে, উহাদের প্রতিপালক অবশ্যই তাহা সবিশেষ অবহিত।


 


 


মানুষ কদাচিত একইসঙ্গে ভালো ভাগ্য ও শুভবুদ্ধি আশীর্বাদস্বরূপ লাভ করে থাকে।


_লিভি।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩০২০৫২
পুরোন সংখ্যা