চাঁদপুর, বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
সংবাদ সম্মেলনে দলের বাইরের প্রার্থীকে মনোনয়ন দেয়ার অভিযোগ
ফরিদগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থী টুটুলের প্রার্থিতা প্রত্যাহার
ফরিদগঞ্জ ব্যুরো
২৭ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দলের বিরোধিতাকারী প্রার্থীকে দলীয় প্রতীক দেয়ার অভিযোগ করে এবং দলের স্বার্থে বিএনপির বিদ্রোহী প্রার্থী পৌর বিএনপির একাংশের যুগ্ম সম্পাদক এএমএম টুটুল পাটওয়ারী মেয়র পদে প্রার্থিতা প্রত্যাহার করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।



সংবাদ সম্মেলনে প্রার্থী টুটুল পাটওয়ারী লিখিত বিবৃতিতে বলেন, পৌর নির্বাচনকে সামনে রেখে আমি দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করি। কিন্তু ফরিদগঞ্জ উপজেলা, পৌর বিএনপি ও জেলা বিএনপি আমাদের কারোর সাথেই কোনো পরামর্শ বা সমন্বয় না করে রাতের অাঁধারে জনৈক ব্যক্তিকে দলীয় নিয়মকানুনের তোয়াক্কা না করেই দলীয় মনোনয়ন চূড়ান্ত করে ফেলে।



তিনি বলেন, বিএনপির প্রার্থী নিজে কোন দলের সাথে সম্পৃক্ত ছিলেন? মনোনয়ন দিবে বলে তাকে তড়িঘড়ি করে পৌর যুবদলের আহ্বায়ক বানিয়ে দেয়া হয়। তার পরিবারের লোকজন সর্বদা বিএনপির বিরুদ্ধাচারণ করেছে। বিগত পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর ভাই দলের বিরুদ্ধে নির্বাচন করে নৌকার পক্ষে কাজ করেছে। এই মনোনয়নের পেছনে যিনি বা যারা কলকাঠি নাড়ছেন তারা ২০০৮ সালের সংসদ নির্বাচনের সময় প্রকাশ্যে নৌকার পক্ষে, পরবর্তীতে উপজেলা নির্বাচনের বিএনপি প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করেছেন। সেইসব ব্যক্তির পরামর্শ মতেই আজকের বিএনপি প্রার্থীর মনোনয়ন। মূলত এরা দিনে দিনে বিএনপিকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু আমরা বলে দিতে চাই আমরা বিএনপির সুদিনের সাথে সাথে দুঃসময়েও সাথে রয়েছি।



তিনি আরো বলেন, ব্যক্তির চেয়ে দল বড়। এই চেতনার থেকে দলের দুর্দিনে আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। একই সাথে দলের বৃহৎ স্বার্থের কথা চিন্তা করে, ধানের শীষ প্রতীকের পক্ষে কাজ করার জন্য আমি সমর্থকদের নির্দেশ দিয়েছি।



এ সময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ভিপি জাকির হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক ভিপি শাহ আলম মুকুল, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক নাছির উদ্দীন পাওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তারেক হোসেন, বিএনপির প্রচার সম্পাদক সেলিম হোসেন, পৌর যুবদলের যুগ্ম সাবেক আহ্বায়ক পেয়ার আহম্মদ, পৌর মহিলা দলের সভানেত্রী মাহমুদা পারুল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাবেক আহ্বায়ক জহির হোসেন প্রমুখ। পরে প্রার্থী নির্বাচন অফিসে গিয়ে তার প্রার্থিতা প্রত্যাহার করেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৮। ইহারাই সৌভাগ্যশালী।


১৯। আর যাহারা আমার নিদর্শন প্রত্যাখ্যান করিয়াছে, উহারাই হতভাগ্য।


২০। উহারা পরিবেষ্টিত হইবে অবরুদ্ধ অগি্নতে।


 


 


 


সৃষ্ট বস্তুকে ভালোবাসার মতো অন্য কোনো এবাদত নেই। _রবার্ট ব্রিজ।


 


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জিহাদ।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৭৫৪৪১
পুরোন সংখ্যা