চাঁদপুর, বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
ছেংগারচরে সম্ভাব্য মেয়র প্রার্থীর কম্বল পেলেন ২ হাজার মানুষ
মাহবুব আলম লাভলু
২৭ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী লায়ন আলহাজ্ব আরিফ উল্লাহ সরকারের উদ্যোগে আর্তমানবতার সেবায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।



২৫ জানুয়ারি সোমবার দুপুরে ছেংগারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী লায়ন আরিফ উল্লাহ সরকার।



ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজী, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজী, আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ, শাহ আলম মিয়াজী, রেহান উদ্দিন, শহীদ উল্লাহ সরকার, বীর মুক্তিযোদ্ধা মোঃ ছানাউল্লাহ প্রমুখ।



আরো উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর আবু জাফর সরকার ডালিম, লায়ন আরিফ উল্লাহ সরকারের সহধর্মিণী ফাহমিদা আরিফ, কাউন্সিলর আহসান হাবীব, পৌর শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম সরকার, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, যুবলীগ নেতা শরীফ উল্লাহ সরকার, নুরুজ্জামান, সবুজ সরকার, সোহাগ ফরাজী, শামীম সরকার ও জসিম উদ্দিন সরকার।



লায়ন আরিফ উল্লাহ সরকার বলেন, মানবিকতার অংশ হিসেবে আমি এলাকার গরীব-অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছি। এলাকার গরীব মানুষগুলো কষ্ট পাচ্ছে, তাদের দুঃখ-কষ্ট বুঝতে পেরে আমি আমার সামর্থ্য অনুযায়ী এলাকার দুই হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। এ ধরনের উদ্যোগ সমাজের সকলের নেয়া উচিত।



তিনি বলেন, আসন্ন ছেংগারচর পৌরসভার নির্বাচনে আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী, দল থেকে আমাকে মনোনয়ন দিলে সকল বাধা অতিক্রম করে প্রথম শ্রেণির পৌরসভার মর্যাদা ফিরিয়ে দেয়াই আমার চ্যালেঞ্জ।



তীব্র হাড় কাঁপানো শীতের মাঝে কম্বল পেয়ে সকলে ভীষণ খুশি হয়েছে।



 



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৮। ইহারাই সৌভাগ্যশালী।


১৯। আর যাহারা আমার নিদর্শন প্রত্যাখ্যান করিয়াছে, উহারাই হতভাগ্য।


২০। উহারা পরিবেষ্টিত হইবে অবরুদ্ধ অগি্নতে।


 


 


 


সৃষ্ট বস্তুকে ভালোবাসার মতো অন্য কোনো এবাদত নেই। _রবার্ট ব্রিজ।


 


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জিহাদ।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭০৪১৩৬
পুরোন সংখ্যা