চাঁদপুর, বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
মতলব উত্তরের ইসলামাবাদ ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভায় বক্তারা
উন্নয়নের স্বার্থে বাতেনকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করতে হবে
বাবুল মুফতী
২৭ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার নন্দলালপুর বাজারে আহরণী সংঘ প্রাঙ্গণে আয়োজিত সভায় ৩নং ওয়ার্ডের নন্দলালপুর, সাতবাড়িয়া ও শিবপুরের সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)।



সভায় বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) এ ইউনিয়নে গত ১০ বছরে যে উন্নয়ন করেছেন তা আজ পর্যন্ত কোনো চেয়ারম্যান করতে পারেননি। গ্রামে গ্রামে, ঘরে ঘরে উন্নয়নের ছোঁয়া পেঁৗছে দিয়েছেন তিনি। প্রতিটি ঘরে সরকারি সুবিধা দিতে পেরেছেন তিনি। শুধু তাই নয়, সরকারি সকল সেবা প্রদানেও তিনি একজন মডেল চেয়ারম্যান। করোনা মহামারীতেও জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা দিয়েছেন। এই উন্নয়ন ও সেবার দিক বিবেচনা করে আমরা আসন্ন নির্বাচনে পুনরায় সাজেদুল হাসান বাবু (বাতেন)কে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবো।



বক্তারা আরও বলেন, দলমত নির্বিশেষে আমরা বাতেনকে বার বার চেয়ারম্যান হিসেবে পেতে চাই। কারণ তিনি ভালো মনের মানুষ। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও অনুরোধ জানাই, চেয়ারম্যান সাজেদুল হাসান বাবুকে নৌকা প্রতীক দিয়ে আবারো চেয়ারম্যান হিসেবে আমাদের মাঝে পাঠাতে। এ সময় উপস্থিত সকল মানুষ দুই হাত তুলে চেয়ারম্যান বাতেনকে সমর্থন দেন এবং চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।



ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অমৃতলাল নাগের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল আমিন পাটোয়ারীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, আওয়ামী লীগ নেতা শরাফত হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার আমির হোসেন বেপারী, প্রভাষক আমির হোসেন, নন্দলালপুর বাজার বণিক সমিতির সভাপতি আঃ জলিল, ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, যুবলীগ নেতা আক্তার দরবেশ, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাদির প্রধান, সাবেক ইউপি সদস্য ফয়েজ সরকার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক প্রধান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন হিমু, আল-আমিন মিজি, আবুল হোসেন বেপারী, কুদ্দুস প্রধান, বিল্লাল মাস্টার, মাসুদ রানা হেদা, ফারুক খন্দকার, ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল, হাসান বেপারী, আমান উল্লা, সহিদ মিজি, মনির হোসেন বেপারী, রফিক বেপারী প্রমুখ।



প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) বলেন, আপনারা আমাকে ও আমার পরিবারকে অনেক দিয়েছেন। সেই ১৯৭১ সাল থেকেই দিয়ে আসছেন। যতবার আমাদের পরিবার থেকে নির্বাচন করেছে ততবারই আপনারা বিপুল ভোটে আমাদেরকে জয়যুক্ত করেছেন। ইসলামাবাদ ইউনিয়নবাসীর ঋণ আমরা কোনোদিন শোধ করতে পারবো না। আপনারা আমাদেরকে যা দিয়েছেন সে হিসেবে আমরা আপনাদের কিছুই দিতে পারিনি। তবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে নৌকা প্রতীক দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছেন, আমি সেই প্রতিশ্রুতি অনুযায়ী সকল উন্নয়ন কাজ করেছি ও আপনাদেরকে সপ্তাহে ৭ দিন এবং দিনের ২৪ ঘন্টাই সেবা দেয়ার চেষ্টা করেছি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাডঃ নূরুল আমিন রুহুলের জন্য দোয়া চান।



 



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৮। ইহারাই সৌভাগ্যশালী।


১৯। আর যাহারা আমার নিদর্শন প্রত্যাখ্যান করিয়াছে, উহারাই হতভাগ্য।


২০। উহারা পরিবেষ্টিত হইবে অবরুদ্ধ অগি্নতে।


 


 


 


সৃষ্ট বস্তুকে ভালোবাসার মতো অন্য কোনো এবাদত নেই। _রবার্ট ব্রিজ।


 


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জিহাদ।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৯২০৫৯
পুরোন সংখ্যা