চাঁদপুর, শনিবার ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭, ৯ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস গার্ডেনের উদ্যোগে
মতলব উত্তরে বিনামূল্যে চোখের ছানি রোগী বাছাই ও অপারেশন
মাহবুব আলম লাভলু
২৩ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস গার্ডেনের উদ্যোগে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২, বাংলাদেশের জেলা গভর্নর লায়ন কামরুন্নাহার পিএমজেএফ-এর আর্থিক সহযোগিতায় মতলব উত্তর উপজেলায় সম্পূর্ণ বিনামূল্যে চোখের ছানি রোগী বাছাই অনুষ্ঠান করা হয়। পরবর্তীতে বাছাইকৃত রোগীর অপারেশনের ব্যবস্থা করা হবে।



শুক্রবার ২২ জানুয়ারি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্যাপুর ইউনিয়নের পূর্ব পুটিয়ারপাড় গ্রামের ডাঃ মোঃ ইদ্রিস মিয়ার বাড়িতে হাজী আফতাব উদ্দিন ও ডাঃ মোঃ ইদ্রিস মিয়া ফাউন্ডেশন, লায়ন্স ক্লাব অব রাজশাহীর সার্বিক সহযোগিতায় ও সহিতুন নেসা লায়ন্স চক্ষু হাসপাতাল, নারায়ণগঞ্জের তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২-এর জেলা গভর্নর লায়ন কামরুন নাহার সিএমজেএফ।



তিনি বলেন, সমাজে অনেক অসহায় লোক টাকার অভাবে ভালোভাবে নিজেদের চিকিৎসা করাতে পারে না। তারা দিনের পর দিন কষ্ট করে। আমরা চাই না কেউ বিনা চিকিৎসায় অন্ধ হয়ে যাক। তাই আমরা সম্পূর্ণ বিনামূল্যে এ চিকিৎসা সেবা প্রদান করছি। এখানে যে ধরনের চিকিৎসা সেবা প্রয়োজন তার সবই আপনারা পাবেন। আপনারা সুস্থ হয়ে বাড়ি ফিরে যান_এটাই আমাদের প্রত্যাশা।



ওয়েসিস গার্ডেনের প্রেসিডেন্ট হাবিবুর রহমান পিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২-এর সদস্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন মোহাম্মদ ফখরুদ্দীন সিএমজেএফ, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২-এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন জালাল আহমেদ এমজেএফ, জেলা ৩১৫এ২-এর ২য় ভাইস জেলা গভর্নর লায়ন প্রকৌশলী মোহাম্মদ আবদুল ওহাব, কেবিনেট ট্রেজারার লায়ন মহসিন ইমাম চৌধুরী পিএমজেএফ, হাজী আফতাব উদ্দিন, ডাঃ মোঃ ইদ্রিস মিয়া ফাউন্ডেশনের পরিচালক রফিকুল ইসলাম সোহেল, সমাজসেবক হারুন অর রশিদ, ইউপি সদস্য বাদশা মিয়া প্রমুখ।



অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস গার্ডেনের উদ্যোগে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫এ২ বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


 


৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। সে কি মনে করে যে, কখনও তাহার উপর কেহ ক্ষমতাবান হইবে না?


৬। সে বলে, 'আমি প্রচুর অর্থ নিঃশেষ করিয়াছি।'


৭। সে কি মনে করে যে, তাহাকে কেহ দেখে নাই?


 


 


 


 


 


 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৩৯৮২
পুরোন সংখ্যা