চাঁদপুর, শুক্রবার ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭, ৮ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ নির্বাচন-২০২১
নির্বাচনের বাকি ২ দিন পোস্টার-ব্যানার আর ফেস্টুনে এলাহি কাণ্ড
ভোটারদের রায় পেতে নির্ঘুম প্রার্থীরা
গোলাম মোস্তফা
২২ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের ঐতিহ্যবাহী ব্যবসায়ী সংগঠন মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ (রেজিঃ নং-০৫/চাঁদ/১৯৭৬) নির্বাচন-২০২১-এর বাকি আছে আর মাত্র ২ দিন। অর্থাৎ ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে সংগঠনটির আগামী ৩ বছরের নেতৃত্ব দিবেন কারা সেটি নির্ধারণ প্রক্রিয়া।



সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী ১২টি পদ রয়েছে। পদগুলোর বিপরীতে ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ব্যানার, পোস্টার আর ফেস্টুনে ছেয়ে গেছে পুরো বড়স্টেশন এলাকা। শুধু তাই নয়, পুরো শহর এবং নদী তীরবর্তী এলাকা, হাইমচর উপজেলার নদী তীরবর্তী মাছঘাট বা আড়ত এলাকায়ও এ সকল প্রার্থীর প্রচার-প্রচারণার ব্যানার, পোস্টার আর ফেস্টুনে ছেয়ে গেছে। এ যেনো এক এলাহী কা- বলে মন্তব্য করেন মৎস্য ব্যবসায়ীরা।



প্রতীক বরাদ্দের দিন থেকে চাঁদপুর শহরের বড়স্টেশন মাছঘাট এলাকায় বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। আগামী ২৫ জানুয়ারি সোমবার বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সংগঠনের কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ২৮৭ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে গোপন রায়ের মধ্য দিয়ে আগামী ৩ বছরের জন্যে নির্বাচিত করবেন।



১২টি পদের বিপরীতে যে ২০ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তারা হচ্ছেন : সভাপতি পদে আলহাজ মোঃ মিজানুর রহমান ভঁূইয়া কালু (ছাতা) ও আঃ বারী জমাদার মানিক (চেয়ার); সহ-সভাপতি পদে মোঃ মুনসুর বন্দুকসী (মোমবাতি) ও মোঃ বাদশা মাল (দোয়াত কলম); সাধারণ সম্পাদক পদে মোঃ শবেবরাত (মাছ) ও হাজী মোঃ আনোয়ার হোসেন গাজী (গরুর গাড়ি); সহ-সাধারণ সম্পাদক পদে শাহজাহান বেপারী (খেজুর গাছ) ও সোহেল গাজী (ফুটবল); কোষাধ্যক্ষ পদে মোঃ মাইনুদ্দিন বেপারী (দেয়াল ঘড়ি) ও জাহাঙ্গীর জমাদার (বটগাছ); পরিচালক পদে সানাউল্লাহ মিজি (লঞ্চ), ইয়াকুব খান (উড়োজাহাজ), মোঃ আঃ খালেক বেপারী (হাঁস), মোঃ রুহুল আমিন গাজী (চাক্কা), মোঃ ওমর ফারুক চোকদার (টিউবওয়েল), মোঃ সুমন খান (হরিণ), মোঃ মাসুম মিয়া মাসুদ (কলস), মোঃ দাদন বেপারী (মোরগ), মোঃ সিদ্দিকুর রহমান (বই) ও শ্রীকৃষ্ণ চন্দ্র দে (টেবিল)।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯৯-সূরা যিল্যাল


০৮ আয়াত, ১ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। পৃথিবী যখন আপন কম্পনে প্রবলভাবে প্রকম্পিত হইবে।


২। এবং পৃথিবী যখন তাহার ভার বাহির করিয়া দিবে,


৩। এবং মানুষ বলিবে 'ইহার কী হইল?'


 


 


assets/data_files/web

মাটিকে ভালোবাসো, মাটি তোমাকে ভালোবাসবে।


_ইবনে আহম্মদ।


 


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৮১৭৭০
পুরোন সংখ্যা