চাঁদপুর, বুধবার ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭, ৬ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা
সেলিম খানকে দলীয় একক প্রার্থী প্রস্তাব তৃণমূলের
স্টাফ রিপোর্টার
২০ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর ১০নং লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ সেলিম খানকে পুনরায় দলীয় একক প্রার্থী হিসেবে চূড়ান্ত করেছে তৃণমূলের নেতা-কর্মীরা। গতকাল ১৯ জানুয়ারি মঙ্গলবার ইউনিয়ন পরিষদের হলরুমে ১০নং লক্ষ্মীপুর আওয়ামী লীগ ইউনিয়ন কমিটির বর্ধিত সভায় সর্বসম্মতভাবে তার নাম প্রস্তাব করা হয়।



বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম নাজিম দেওয়ান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী ও সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খানের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক আরশাদ মিজির সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আঃ সামাদ টুনু ও সহ-প্রচার সম্পাদক মনির হোসেন গাজী।



ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছায়েদ মাস্টারের পরিচালনায় বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামী লীগের অন্য নেতৃবৃন্দ এবং ১ থেকে ৯ পর্যন্ত নয়টি ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।



এছাড়া ইউনিয়ন যুবলীগ ছাত্রলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগ সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, দলের কেন্দ্রীয় কমিটির নির্দেশ অনুযায়ী আওয়ামী লীগের প্রতিটি ইউনিয়ন কমিটির বর্ধিত সভা করা হয়। এই ইউনিয়নে আগামী দিনের যে নির্বাচন তাতে সেলিম খানের নাম সম্পূর্ণ গণতান্ত্রিকভাবে ইউনিয়ন পর্যায়ের মতামত এসেছে।



তিনি বলেন, লক্ষ্মীপুর শুধু চাঁদপুর নয়, গোটা বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন। সরকারের এমন কোনো খাত নেই যার থেকে এই ইউনিয়নের চেয়ারম্যান সেলিম খান ইউনিয়নের জন্য কাজ করেননি। তার কৃতজ্ঞতাস্বরূপ আজকের এই বর্ধিত সভায় আপনারা দলের সকল নেতৃবৃন্দ তাকে একক প্রার্থী হিসেবে প্রস্তাব করেছেন। এটি একটি বিরল ঘটনা। যেহেতু বাংলাদেশ আওয়ামী লীগ গণতন্ত্র বিশ্বাস করে, সেহেতু আমরা সম্পূর্ণ গণতান্ত্রিকভাবে আপনাদের মতামত নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দলের সভানেত্রীর কাছে সেলিম খানের নাম এবং প্রার্থী হিসেবে প্রস্তাব করবো। আপনারা দলীয়ভাবে সবাই ঐক্যবদ্ধ হয়ে চেয়ারম্যান সেলিম খানকে পুনরায় নির্বাচিত করবেন এবং উন্নয়নের ধারাকে আরও এগিয়ে নিয়ে যাবেন।



চেয়ারম্যান সেলিম খান তার বক্তব্যে বলেন, আপনাদের ভোটে নির্বাচিত হয়ে চেয়ারম্যান হিসেবে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ সকলকে ঐক্যবদ্ধ রেখে মাঠের রাজনীতিতে আজ লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগ অনেক শক্তিশালী। ইনশাল্লাহ রাব্বুল আলামিন যতদিন বাঁচিয়ে রাখেন আমরা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের সবাই একসাথে আছি এবং থাকব।



তিনি বলেন, আবারো নির্বাচন করার জন্য বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার নাম একক প্রার্থী হিসেবে আপনারা প্রস্তাব পাঠাচ্ছেন এজন্যে আমি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৩। সেই দিন জাহান্নামকে আনা হইবে এবং সেই দিন মানুষ উপলব্ধি করিবে, তখন এই উপলব্ধি তাহার কী কাজে আসিবে?


২৪। সে বলিবে, 'হায়! আমার এ জীবনের জন্য আমি যদি কিছু অগ্রিম পাঠাইতাম?'


 


 


 


মন্দ লোকের সঙ্গে যার উঠা বসা, সে কখনো কল্যাণের মুখ দেখবে না। - শেখ সাদী।


 


 


একজন খাঁটি মুসলমান কাবাঘর হইতে উত্তম।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১২৯৩৬৮
পুরোন সংখ্যা