চাঁদপুর, রোববার ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭, ৩ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা
দল আমাকে মূল্যায়ন করেছে, এটাই আমার জীবনের পরম পাওয়া
মেয়র প্রার্থী আবুল খায়ের পাটওয়ারী
ফরিদগঞ্জ ব্যুরো
১৭ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে পৌর আওয়ামী লীগ বিশেষ বর্ধিত সভা করেছে। গতকাল শনিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন দিদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং বর্তমান মেয়র মাহফুজুল হকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়া ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা সেক্টর কমান্ডার্স ফোরামের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।



এ সময় তিনি বলেন, শেষ বয়সে এসে দল আমাকে মূল্যায়ন করায় আমি দলের সভাপতির কাছে চিরকৃতজ্ঞ। ইতিপূর্বে আমি বিভিন্ন সময়ে সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মেয়র পদে মনোনয়ন চেয়েছি। এতদিন মনোনয়ন না পেলেও দলের জন্যে কাজ করেছি। এবার দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করেছেন। আশা করছি দলের সকল নেতা-কর্মী নৌকার প্রতি সম্মান দেখিয়ে আবারো ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করবে। এ সময় তিনি বর্তমান মেয়র মাহফুজুল হকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, দলীয় মনোনয়ন না পেয়ে যার সবচেয়ে বেশি কষ্ট পাওয়ার কথা ছিল, সেই মাহফুজ আজ নিজে এসে নৌকার বিজয় নিশ্চিত করতে মাঠে নেমেছে। অন্যরা আশা করছি তার থেকে শিক্ষা নিয়ে রোববার থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত মাঠে থেকে নৌকার বিজয় নিশ্চিত করবেন। তিনি বলেন, আমি সারাজীবন দলের জন্য কাজ করেছি। আজ দল আমাকে মূল্যায়ন করেছে, এটাই আমার জীবনের পরম পাওয়া।



মেয়র মাহফুজুল হক নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করার জন্যে উপস্থিত সকলকে পবিত্র কোরআনের শপথ করান। এর আগে তিনি তাঁর বক্তব্যে বলেন, দল আমার চেয়ে যোগ্য ব্যক্তি হিসেবে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী দলীয় মনোনয়ন দিয়েছে। এতে আমার কোন দুঃখ নেই, বরং তাঁর বিজয় নিশ্চিত করতে আমি বদ্ধপরিকর। আশা করছি আমি গত ৫ বছরে যে উন্নয়ন করেছি তা আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে বিশাল জয়ের জন্যে ভূমিকা রাখবে। এ সময় দলের জন্যে কাজ করতে মাঠে নামায় সকল নেতা-কর্মীকে তাকে ধন্যবাদ জানানোয় তিনিও সকলকে এতদিন পাশে থাকার জন্যে ধন্যবাদ জানান।



সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান তালুকদার, উপজেলা ওলামালীগের সভাপতি অধ্যক্ষ মাওঃ মিজানুর রহমান খন্দকার, পৌর আওয়মাী লীগের সহ-সভাপতি শ্যামলাল দাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


 


assets/data_files/web

যার বশ্যতার মধ্যে তোমার স্বার্থ নিহিত, তার সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়ো না।


_এরিস্টিটল।


 


 


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৫৬০৬৪
পুরোন সংখ্যা