চাঁদপুর, রোববার ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭, ৩ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফি-বিহীন রোগী দেখলেন ডাঃ তানভীর চৌধুরী
কামরুজ্জামান টুটুল
১৭ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কোনো ধরনের ফি না নিয়ে ৩শ' রোগীকে চিকিৎসাসেবা দিলেন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ তানভীর হায়দার চৌধুরী। গতকাল শনিবার হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়নের পিরোজপুর উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী এ সেবা দেয়া হয়। ডাঃ তানভীর হায়দার চৌধুরী হাজীগঞ্জ উপজেলা পরিষদ ও পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম অ্যাডঃ আলহাজ তাফাজ্জল হায়দার নসু চৌধুরী ও স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা বিশিষ্ট চিকিৎসক ডাঃ সৈয়দা বদরুননাহার চৌধুরী দম্পতির সন্তান।



আলহাজ তাফাজ্জল হায়দার নসু চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় তাঁর সন্তান ডাঃ তানভীর হায়দার চৌধুরী এইদিন দরিদ্র, অসহায় ও দুঃস্থ রোগীদের বিনামূল্যে এ চিকিৎসাসেবা প্রদান করেন। তিনি প্রতি বছর মহান বিজয় দিবস ও তাঁর পিতার মৃত্যুবার্ষিকীসহ বিভিন্ন দিবসে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে থাকেন।



গতকাল অনুষ্ঠিত বিনামূল্যে রোগী দেখা কেন্দ্র সূত্রে জানা গেছে, ডাঃ তানভীর হায়দার চৌধুরী একুশে হাসপাতাল এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের সার্বিক সহযোগিতায় বিনামূল্যে অর্থোপেডিক্স ও ট্রমা ক্যাম্প পরিচালনা করেন।



দিনব্যাপী আয়োজিত ফি-বিহীন রোগীকে চিকিৎসাসেবাকালে উপস্থিত ছিলেন পিরোজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পলাশসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


 


assets/data_files/web

যার বশ্যতার মধ্যে তোমার স্বার্থ নিহিত, তার সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়ো না।


_এরিস্টিটল।


 


 


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩২৫৪১৯
পুরোন সংখ্যা