চাঁদপুর, রোববার ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭, ৩ জমাদিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সিএনজি অটোরিকশা চালকদের মাঝে নির্ধারিত পোষাক বিতরণ
পেশার মর্যাদা ধরে রাখতে যাত্রী হয়রানি বন্ধ করুন
ওসি নাসিম উদ্দিন
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৭ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 



চাঁদপুর লঞ্চ টার্মিনালে যাত্রী হয়রানি রোধ ও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে চালকদের নির্ধারিত পোশাক বিতরণ করা হয়েছে। গতকাল ১৬ জানুুযারি শনিবার বিকেলে চাঁদপুর লঞ্চঘাটে জেলা সিএনজিচালিত অটোরিকশা পরিবহন মালিক/শ্রমিক ঐক্য ইউনিয়নের যৌথ আয়োজন ও চাঁদপুর মডেল থানার সহযোগিতায় পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন। তিনি বলেন, বাংলাদেশের অর্থনীতি ধরে রেখেছে শ্রমিক-শ্রেণি। আপনাদের রুটি-রুজির কোনো ক্ষতি যেনো না হয় সেদিকে আমরা নজর রাখছি। আপনারা আপনাদের পেশার মর্যাদা ধরে রাখতে যাত্রীদের হয়রানি বন্ধ করুন। কোনোভাবেই নিজে মাদকের সাথে সম্পৃক্ত হবেন না, গাড়িতে মাদক পরিবহন করবেন না। কারণ, মাদক গ্রহণ ও পরিবহন দুটিই আইনত দ-নীয় অপরাধ।



তিনি আরও বলেন, আপনাদের সম্মান বজায় রাখতে নির্দিষ্ট পোশাক দেয়া হয়েছে। তাই সকলে নিজের নির্ধারিত পোশাক পরে গাড়ি চালাবেন। লঞ্চঘাট, বাস টার্মিনাল, রেলস্টেশন কোনো এলাকায় যাত্রীদের টানাটানি করবেন না।



সিএনজিচালিত অটোরিকশা পরিবহন মালিক সমিতির সভাপতি শাহরিয়ার হোসেন ফারুকের সভাপ্রধানে ও লঞ্চঘাট সিএনজি শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক মোঃ আরিফুর রহমান আরিফের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, চাঁদপুর নৌ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল হক, সিএনজি অটোরিকশা মালিক সমিতির উপদেষ্টা বিপ্লব সরকার, মালিক সমিতির কার্যকরী সভাপতি লিটন মোল্লা, সিএনজি শ্রমিক ইউনিয়ন ২৫০৩-এর সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান গাজী প্রমুখ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


 


assets/data_files/web

যার বশ্যতার মধ্যে তোমার স্বার্থ নিহিত, তার সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়ো না।


_এরিস্টিটল।


 


 


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩০৯৩৬৩
পুরোন সংখ্যা