চাঁদপুর, বৃহস্পতিবার ১৪ জানুয়ারি ২০২১, ৩০ পৌষ ১৪২৭, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বাগাদী ইউনিয়নে ভাতার বই এবং শীতবস্ত্র বিতরণ
প্রধানমন্ত্রী ক্ষমতার শীর্ষে থেকেও গরিব মানুষকে নিয়ে চিন্তা করেন
-----------নূরুল ইসলাম নাজিম দেওয়ান
১৪ জানুয়ারি, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নে উপকারভোগী অসহায় মানুষের মাঝে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতার বই এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল ১৩ জানুয়ারি বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এ আয়োজন সম্পন্ন হয়।



অনু্ষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ। স্বাগত বক্তব্য রাখেন বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি বেলায়েত হোসেন গাজী বিল্লাল।



প্রধান অতিথির বক্তব্যে নূরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করেন। তিনি রাষ্ট্রের এতো সব কাজের মধ্যে থেকেও সাধারণ মানুষের কথা ভাবেন। তিনি ক্ষমতার শীর্ষে থেকেও গরিব মানুষকে নিয়ে চিন্তা করেন। যার ফলস্বরূপ দেশের দরিদ্র মানুষ ভয়ষ্ক ভাতা, বিধবা ভাতা, দুগ্ধভাতাসহ নানারকম সুযোগ-সুবিধা পাচ্ছে। তাই আমাদের কাছ থেকেও এই মহীয়সী নারী দোয়া এবং সমর্থন পাওয়ার দাবি রাখেন। তিনি টানা তিনবার সকলের দোয়া ও সমর্থন পেয়ে প্রধানমন্ত্রী হয়েছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সোনার বাংলায় রূপ নিবে। ইতোমধ্যেই এই দেশ রূপার দেশে পরিণত হয়েছে।



নাজিম দেওয়ান আরও বলেন, আমাদের চাঁদপুরবাসীর সৌভাগ্য যে, আমরা একজন ভালো এমপি পেয়েছি। যিনি বর্তমানে দেশের সফল শিক্ষামন্ত্রী। তাঁর মতো এতো ভালো মানুষ হয় না। তিনি নিজের যোগ্যতা এবং মেধা দিয়ে চাঁদপুরে ব্যাপক উন্নয়ন করেছেন। চাঁদপুরে মেডিকেল কলেজ, রাস্তাঘাটসহ বহু শিক্ষা প্রতিষ্ঠান করেছেন। আমরা তাঁর জন্যে দোয়া করি। আজকের অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ এবং ইউনিয়ন আওয়ামী লীগের প্রাপ্ত কম্বলগুলো একত্রিত করে সমন্বয়ের মাধ্যমে বিতরণ করা হচ্ছে। যা প্রশংসনীয়। এতে সুষ্ঠু বণ্টন হবে।



বাগাদী ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মহিবুবুল আহসান নিপুর পরিচালনায় বক্তব্য রাখেন বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মিয়াজী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান মিয়াজী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন, বাগাদী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মেম্বার পারুল আক্তার প্রমুখ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। নিশ্চয়ই ইহার মধ্যে শপথ রহিয়াছে বোধসম্পন্ন ব্যক্তির জন্য।


৬। তুমি কি দেখ নাই তোমার প্রতিপালক কি করিয়াছিলেন 'আদ বংশের-


৭। ইরাম গোত্রের প্রতি-যাহারা অধিকারী ছিল সুউচ্চ প্রাসাদের?-


 


 


 


যার বাড়িতে একটি লাইব্রেরি আছে, মানসিক ঐশ্বর্যের দিক দিয়ে সে অনেক বড়। -হেনরিক ইবসেন।


 


 


 


 


 


দয়া ঈমানের প্রমাণ ; যার দয়া নেই তার ঈমান নেই।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৩০৮৮৯
পুরোন সংখ্যা