চাঁদপুর, সোমবার ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
১নং ওয়ার্ড আওয়ামী লীগ কর্তৃক সংবর্ধনা গ্রহণকালে প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি
আপনাদের দেয়া সম্মান যাতে অক্ষুণ্ন রাখতে পারি সেজন্যে সকলে দোয়া করবেন
স্টাফ রিপোর্টার
৩০ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার নির্বাচনে দ্বিতীয়বারের মত কাউন্সিলর নির্বাচিত হওয়ায় ও পৌরসভার ১নং প্যানেল মেয়র নির্বাচিত হওয়ায় পৌর ১নং ওয়ার্ডের কৃতী সন্তান মোহাম্মদ আলী মাঝিকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ। গতকাল ২৯ নভেম্বর সকাল ১১টায় চাঁদপুর চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মরহুম ইউনুছ মিজির ব্যবসা প্রতিষ্ঠানে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সদ্য ঘোষিত পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ইউছুফ মিয়া (বাদল) ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক মাঝি, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সর্দারসহ ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ সংবর্ধিত অতিথিকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।



এ সময় সংবর্ধিত অতিথি মোহাম্মদ আলি মাঝি সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, আপনারা আমাকে যে সংবর্ধনা প্রদান করেছেন তা আমি কৃতজ্ঞতার সাথে স্মরণ করবো। আপনাদের দেয়া সম্মান যাতে অক্ষুণ্ন রাখতে পারি সেজন্যে আপনারা সকলে দোয়া করবেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির জন্যেও দোয়া কামনা করেন। তিনি বলেন, দেশের উন্নয়নে এবং জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। চাঁদপুরে তার সেই কাজের ধারাবাহিকতা আমরা শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির নেতৃত্বে এগিয়ে নিয়ে যাবো। যে কোনো পরিস্থিতিতে আমাদের মাঝে বিরাজমান ঐক্য ধরে রাখতে হবে। আপনাদের দোয়ায় আমি পুনঃ কাউন্সিলর নির্বাচিত হয়েছি। আর আপনারা নির্বাচিত করেছেন বলেই আমি পৌর প্যানেল মেয়র হতে পেরেছি। তাই পৌর নাগরিকদের উন্নয়নে আমরা সকল সময়ই সচেষ্ট রয়েছি। সেই লক্ষ্যে পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল কাজ করছেন, আপনারা তার জন্যেও দোয়া করবেন।



তিনি নবনির্বাচিত ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিককে যোগ্যতাসম্পন্ন নেতা উল্লেখ করে বলেন, তাদের যোগ্য নেতৃত্বে একটি সুসংগঠিত কমিটি গঠন হবে বলে আমি বিশ্বাস করি। যারা দেশের উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, সদস্য নাছির খান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ উপদেষ্টা আলহাজ্ব নাজমুল হোসেন পাটওয়ারী, আলহাজ্ব আব্দুর রব মলি্লক সানু, লিয়াকত পাটওয়ারী, প্রদীপ কুমার দাস, আলহাজ্ব আঃ মান্নান খান, ডাঃ সেলিম হাওলাদার, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আসলাম গাজী, আঃ মজিদ খান ডেঙ্গু, নূর মোহম্মদ পাটওয়ারী, মোঃ সফিকুর রহমান, মোঃ রুহুল আমিন খান, দুলাল কাজী, ফজলু মিঝি, মোঃ কামাল ঢালী, ভুট্টো হাওলাদার, মোঃ পাভেজ মামুন, আবুল বরকন্দাজ, দুলাল গাজী, মোঃ হুমায়ুন বেপারী, দেলোয়ার হোসেন খান, শহর ছাত্রলীগ নেতা তানভীর আহম্মদ, শান্ত হাওলাদার, মোঃ তৌকির আহম্মদ, ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ নেত্রী সুরমা বেগম, ময়না বেগম প্রমুখ।



অনুষ্ঠানে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককেও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। দুর্ভোগ তাহাদের জন্য যাহারা মাপে কম দেয়,


২। যাহারা লোকের নিকট হইতে মাপিয়া লইবার সময় পূর্ণমাত্রায় গ্রহণ করে,


৩। এবং যখন তাহাদের জন্য মাপিয়া অথবা ওজন করিয়া দেয়, তখন কম দেয়।


 


অনেকের নিকট সুযোগ সবার শেষে আসে।


-শিলার।


 


 


 


 


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২১৩৯১৫
পুরোন সংখ্যা