চাঁদপুর, শনিবার ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হলে উন্নয়ন হয়
--------------সম্ভাব্য মেয়র প্রার্থী আজমুর বেগম
ফরিদগঞ্জ প্রতিনিধি
২৮ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডে মহিলাদের নিয়ে মতবিনিময় করেছেন নৌকা প্রতীকে সম্ভাব্য মেয়র প্রার্থী আজমুর বেগম। তিনি বলেন, আপনারা ইতোমধ্যে দেখেছেন নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হলে দেশে উন্নয়ন হয়। আমি আশাবাদী এবারের নির্বাচনে আমি নৌকা প্রতীক পাবোই। আপনাদের সমর্থন পেলে ইনশাআল্লাহ আমি বিজয়ী হবো। আজকে নারীরা বিভিন্ন বিষয়ে পিছিয়ে থাকার জন্যে যতোটা না পুরুষ দায়ী তার চেয়ে বেশি দায়ী আমরা নারীরা। আমরা কেনো জানি সামনে আসতে চাই না। নারীদের উন্নয়নের জন্যে আমাদের এগিয়ে আসতে হবে। নারীরা ইচ্ছে করলেই পুরুষদের ন্যায় কাজ করতে পারে না। তাই আমি মেয়র নির্বাচিত হলে নারীবান্ধব কর্মসংস্থানের ব্যবস্থা করবো।



২৭ নভেম্বর শুক্রবার বিকেলে পূর্ব বড়ালী গ্রামে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌর যুবলীগের সহ-সভাপতি সোহেল রানা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গীতা রাণী, পৌর ছাত্রলীগের সদস্য সিদ্দিকুর রহমান রনি, স্বেচ্ছসেবক লীগ নেতা হাবিবুর রহমান, পৌর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাছিনা বেগম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সাধারণ সম্পাদক বাবুল মিয়া, ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিব, ৪নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহানারা বেগম, সাধারণ সম্পাদক কুলছুমা বেগম, তানজিনা আক্তার, স্বর্ণা আক্তার, রীনা বেগম, মুন্নী আক্তার ও মিনু বেগম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন শরীফ তেলাওয়াত করেন ফারাব জামাল তনিম।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্‌ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। তাহারা জানে তোমরা যাহা কর।


১৩। পুণ্যবানগণ তো থাকিবে পরম স্বাচ্ছন্দ্যে;


১৪। এবং পাপাচারীরা তো থাকিবে জাহান্নামে;


১৫। উহারা কর্মফল দিবসে উহাতে প্রবেশ করিবে;


 


 


 


অর্থ যেমন অর্থের জন্ম দেয়, সাফল্য তেমনি সাফল্যের জন্ম দেয়।


-ইমারসন।


 


 


 


 


 


বিদ্যার মতো চক্ষু আর নেই, সত্যের চেয়ে বড় তপস্যা আর নেই, আসক্তির চেয়ে বড় দুঃখ আর নেই, ত্যাগের চেয়ে সুখ আর কিছুতেই নেই।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪০৫১১১
পুরোন সংখ্যা