চাঁদপুর, বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
প্রধানমন্ত্রীর কাছে মেয়র মাহফুজুল হকের প্রত্যাশা
আমার কাজের গুণগত মান বিবেচনায় এনে আমাকে আবারো তিনি নৌকা প্রতীক
ফরিদগঞ্জ ব্যুরো
২৬ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হককে নাগরিক সংবর্ধনা দিয়েছে পৌরসভার ৮নং ওয়ার্ডের এলাকাবাসী ও ওয়ার্ড আওয়ামী লীগ। গতকাল বুধবার বিকেলে ওয়াপদা মাঠে আয়োজিত এ নাগরিক সংবর্ধনা ও নির্বাচনী আলোচনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মাহফুজুল হক।



প্রধান অতিথির বক্তব্যে মেয়র মাহফুজুল হক বলেন, ফরিদগঞ্জ পৌরসভার নাগরিকরা ছিলো সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত। পৌরসভা গঠনের পর এ প্রথম নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে আপনাদের বিপুল ভোটে আমি মেয়র নির্বাচিত হয়েছি। আপনারা আমাকে যে মূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সে দায়িত্ব পালন করেছি।



তিনি বলেন, আপনারা জানেন, আমি নির্বাচিত হওয়ার পূর্বে এ পৌরসভার সড়কগুলোর যে বেহাল অবস্থা ছিলো তা এখন আর দেখা যায় না। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা বিতরণ, সরকার থেকে প্রাপ্ত বিভিন্ন সুযোগ-সুবিধা শতভাগ সততা ও নিষ্ঠার সাথে সুষম বণ্টন করেছি। পৌরসভায় কাজের পরিমাণ শূন্য থেকে প্রায় ৭০ ভাগ উন্নয়ন পৌরবাসীর চোখে দৃশ্যমান। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার প্রত্যাশা, আসছে পৌর নির্বাচনে আমার কাজের গুণগত মান বিবেচনায় এনে আমাকে আবারো নৌকা প্রতীক দিয়ে পৌরবাসীর বাকি সেবাটুকু করার সুযোগ করে দিবেন।



৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ রহিম পাটওয়ারীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নু গাজীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন হাজী আমির হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ শহিদুল্লা, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বাজার ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি আলী হায়দার পাঠান টিপু, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, ব্যবসায়ী হাজী নাছির উদ্দিন ও আলমগীর হোসেন।



সংবর্ধনা অনুষ্ঠানে বিপুলসংখ্যক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। আলোচনার পূর্বে ওয়ার্ড আওয়ামী লীগ ও এলাকাবাসীর পক্ষে মেয়র মাহফুজুল হককে ফুলের নৌকা উপহার দিয়ে সংবর্ধনা দেয়া হয়।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


 


৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। সে কি মনে করে যে, কখনও তাহার উপর কেহ ক্ষমতাবান হইবে না?


৬। সে বলে, 'আমি প্রচুর অর্থ নিঃশেষ করিয়াছি।'


৭। সে কি মনে করে যে, তাহাকে কেহ দেখে নাই?


 


 


 


 


 


assets/data_files/web

 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৪২৩৩১
পুরোন সংখ্যা