চাঁদপুর, বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাইমচরে উৎসর্গ ফাউন্ডেশনের অভিষেক
২৬ নভেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ হাইমচর উপজেলা শাখার অভিষেক অনুষ্ঠান ও ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ সংগঠনটি একটি বৃহৎ সংগঠন। এটি গোটা বাংলাদেশের আনাচে-কানাচে বিভিন্ন সামাজিক কার্যক্রমসহ স্বেচ্ছায় রক্তদান করে থাকে। মানব জীবন বাঁচাতে উৎসর্গ ফাউন্ডেশনের রক্তদান প্রশংসনীয়। এ রক্তদানে যেমনিভাবে ভ্রাতৃত্বের বন্ধন দৃঢ় হয়, তেমনি একজন মানুষ বেঁচে থাকার স্বপ্ন দেখে।



তিনি আরও বলেন, গোটা বাংলাদেশের যে কোনো জায়গায় মানুষের রক্তের প্রয়োজন হলে উৎসর্গ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ সেখানেই নিজেকে উৎসর্গ করবে এটাই আমরা প্রত্যাশা করছি। ইতিমধ্যে তারা বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করেছে, আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। হাইমচর উপজেলায় উৎসর্গ ফাউন্ডেশনের অফিস করার জন্যে উপজেলা পরিষদ থেকে সার্বিক সহযোগিতা করবো ইনশাআল্লাহ।



গতকাল ২৫ নভেম্বর সোমবার সকাল ৯টায় উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ হাইমচর উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত এ অভিষেক অনুষ্ঠান ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন অনুষ্ঠিত হয়। উৎসর্গ ফাউন্ডেশন চাঁদপুর শাখার সভাপতি মোঃ সালাউদ্দিন খানের সভাপতিত্বে ও দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধানিয়া, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, হাইমচর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অহিদুল ইসলাম, হাইমচর সরকারি কলেজের প্রভাষক মোঃ মোখলেছুর রহমান মুকুল, দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম প্রমুখ।



উপস্থিত ছিলেন উৎসর্গ ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সাইমুল ইসলাম শুভ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মেছবাহ উদ্দিন, উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবির দাস, হাইমচর উপজেলা শাখার সভাপতি কাউসার আহমেদ, সাধারণ সম্পাদক জুবায়ের হাসান সিয়ামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


 


৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। সে কি মনে করে যে, কখনও তাহার উপর কেহ ক্ষমতাবান হইবে না?


৬। সে বলে, 'আমি প্রচুর অর্থ নিঃশেষ করিয়াছি।'


৭। সে কি মনে করে যে, তাহাকে কেহ দেখে নাই?


 


 


 


 


 


assets/data_files/web

 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৭৫৯৯৩
পুরোন সংখ্যা