চাঁদপুর, শুক্রবার ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
মতলব দক্ষিণে ডাকাতি মামলার ৬ আসামীকে জেল হাজতে প্রেরণ
রেদওয়ান আহমেদ জাকির
৩০ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দেলদিয়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আটক ডাকাত দলের ৬ সদস্যকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক ডাকাতদের বাড়ি চট্টগ্রাম, কুমিল্লা, চাঁদপুরসহ বিভিন্ন এলাকায়। ২৯ অক্টোবর সকালে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আটক ৬ ডাকাত দলের সদস্যকে জেল হাজতে প্রেরণ করেছেন বলে জানিয়েছেন মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ।



উল্লেখ্য, গত ২৭ অক্টোবর গভীর রাতে নাম্বারবিহীন ট্রাকযোগে দেলদিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ সঙ্গীয় ফোর্স নিয়ে স্থানীয় জনতার সহযোগিতায় ডাকাতদেরকে আটক করে। এ সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে বিভিন্ন মসজিদের মাইকের মাধ্যমে মাইকিং করে স্থানীয় জনতা ও গ্রাম পুলিশদের সহযোগিতায় ১০/১২ জন ডাকাত দলের সদস্যদের মধ্যে ৬জনকে আটক করে। অন্যরা পালিয়ে যায়। পরে পুলিশ তাদেরকে ডাকাতির আলামত ও গাড়িসহ থানায় নিয়ে আসে। এ ব্যাপারে মতলব দক্ষিণ থানায় মামলা হয়েছে।



আটককৃত ডাকাত দলের সদস্যরা হচ্ছে : কুমিল্লা কোতোয়ালী থানার নজরুল ইসলাম (৩২), মহামায়ার রাসেল (৩২), চট্টগ্রামের মীর হোসেন লিটন (৪৫), মোঃ ইসলাম (৪০) ও ফরিদগঞ্জের রুমন হোসেন (৩২)। এছাড়া কোতোয়ালী থানার মোঃ কামরুল ও মুদফ্ফরগঞ্জের মোঃ কামাল হোসেনসহ ১০/১২জন ডাকাত পালিয়ে গেছে। ডাকাতদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি তালা কাটার বিশেষ যন্ত্র, একটি কাঠের বাঁটযুক্ত ২৩ ইঞ্চি লম্বা ছোরা, একটি রাবারের হাতলযুক্ত স্ক্রু ড্রাইভার, একটি লোহার হাতলবিহীন ১২ ইঞ্চি লম্বা ছোরা, একটি স্টীলের সাড়ে ৮ইঞ্চি লম্বা ছুরি, নাইলন সুতার কালো রংয়ের ৮ টুকরা রশি।



এদিকে নারায়ণপুর ইউনিয়নের চরপয়ালী ও দেলদিয়া এলাকার বিভিন্ন গ্রামের জনসাধারণ মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচের এই সাহসী পদক্ষেপের জন্য অভিনন্দন জানিয়েছেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশ যখন বিদীর্ণ হইবে,


২। যখন নক্ষত্রম-লী বিক্ষিপ্তভাবে ঝরিয়া পড়িবে,


৩। সমুদ্র যখন উদ্বেলিত হইবে,


৪। এবং যখন কবর উন্মোচিত হইবে,


 


assets/data_files/web

সাহায্য করা ভালো কিন্তু সাহায্য যেন কাউকে অলস করে না তোলে।


-ডাবিস্নউ এস গিলবার্ট।


 


 


অভ্যাগত অতিথির যথাসাধ্য সম্মান করা প্রত্যেক মুসলমানের অবশ্য কর্তব্য।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৩০৫৮১
পুরোন সংখ্যা