চাঁদপুর, শুক্রবার ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
ফরিদগঞ্জের সংবাদকর্মীদের সাথে অফিসার ইনচার্জ ও ওসি (তদন্ত)-এর মতবিনিময়
'যারা এখনো ফরিদগঞ্জে মাদকের ব্যবসা করার চিন্তা করছেন, তারা ফরিদগঞ্জ ছাড়ুন'
প্রবীর চক্রবর্তী
৩০ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ থানার নবাগত দুই পুলিশ কর্মকর্তা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন ও ওসি (তদন্ত) মোঃ বাহার মিয়া উপজেলায় কর্মরত সকল স্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল বুধবার রাতে মতবিনিময়কালে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেছেন, আমি গত ৪ জানুয়ারি ফরিদগঞ্জ থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পেয়ে পুরো ফরিদগঞ্জ উপজেলাকে নিজের মতো করে দেখেছি। পরবর্তীতে অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব লাভ করলাম। আমি আজ আপনাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে কিছু ম্যাসেজ দিতে চাই। আমার বিশ্বাস, এই ম্যাসেজগুলোর সাথে জনপ্রতিনিধি থেকে শুরু করে সর্বস্তরের মানুষের সহযোগিতা পাবো।



তিনি বলেন, আমার প্রথম লক্ষ্য মাদকমুক্ত ফরিদগঞ্জ উপজেলা গড়তে কঠোর পদক্ষেপ। আমি আপনাদের তথা মিডিয়ার মাধ্যমে মাদক ব্যবসায়ীদের জানান দিতে চাই, মাদকের বিষয়ে আমি জিরো টলারেন্স নীতি অবলম্বন করবো। কারো কোনো তদবির সহ্য করবো না। যারা এখনো ফরিদগঞ্জে মাদকের ব্যবসা করার চিন্তা করছেন, তারা ফরিদগঞ্জ ছাড়ুন। নচেৎ কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে আপনাদের। এমনকি মাদকের অভিযানে যদি থানার কোনো পুলিশের নামও জড়িয়ে যায় তাকেও ছাড় দেয়া হবে না।



তিনি বলেন, আমি আপনাদের আরো একটি উদ্যোগের কথা বলতে চাই। দালালমুক্ত থাকবে ফরিদগঞ্জ থানা। জনগণকে বলতে চাই কোনো দালাল ধরে নয়, সরাসরি থানায় আমার কাছে চলে আসুন। এই সাথে সালিস বাণিজ্যও বন্ধ করা হবে। আইজিপি মহোদয়ের বিট পুলিশিং সিস্টেমকে আমরা ইতিমধ্যেই মাঠে ছড়িয়ে দিয়ে দিয়েছি। আগামী কয়েকদিনের মধ্যেই আমি ইউনিয়ন পর্যায়ে মাঠে নামবো। প্রতিটি ইউনিয়নে একটি করে সভা করে মাদক, সালিস বাণিজ্য ও দালালি বিষয়ে নির্দেশনা দিবো।



তিনি সামাজিক অবক্ষয় রোধে কাজ করার অঙ্গীকার করে বলেন, ফরিদগঞ্জে নারী সংক্রান্ত সমস্যা প্রকট। এগুলো মোকাবেলায় সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। তবে অবশ্যই এ সকল কাজে সাংবাদিক সমাজকে পাশে চাই। এ সময় তিনি ফরিদগঞ্জ উপজেলার সকল সাংবাদিককে এক কাতারে এসে সামাজিক এ সমস্যাগুলো নিয়ে কাজ করার আহ্বান জানান।



মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) মোঃ বাহার মিয়া, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি এমকে মানিক পাঠান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, প্রেসক্লাব ফরিদগঞ্জের সাবেক সভাপতি মোঃ মহিউদ্দিন, সাংবাদিক আবু হেনা মেস্তাফা কামাল, নারায়ণ রবি দাস, আমান উল্ল্যাহ আমান, জাকির হোসেন পাটওয়ারী, ঋষিকেশ, আনিছুর রহমান সুজন, শিমুল হাসান, জাকির হোসেন সৈকত, ইকবাল হোসেন, সাকিল হাসানসহ সকল পর্যায়ের সাংবাদিকবৃন্দ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮২-সূরা ইন্ফিতার


১৯ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশ যখন বিদীর্ণ হইবে,


২। যখন নক্ষত্রম-লী বিক্ষিপ্তভাবে ঝরিয়া পড়িবে,


৩। সমুদ্র যখন উদ্বেলিত হইবে,


৪। এবং যখন কবর উন্মোচিত হইবে,


 


assets/data_files/web

সাহায্য করা ভালো কিন্তু সাহায্য যেন কাউকে অলস করে না তোলে।


-ডাবিস্নউ এস গিলবার্ট।


 


 


অভ্যাগত অতিথির যথাসাধ্য সম্মান করা প্রত্যেক মুসলমানের অবশ্য কর্তব্য।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩১৩০৩৪
পুরোন সংখ্যা