চাঁদপুর, শুক্রবার ২৩ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ৫ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
আবারো চালু হলো সততা স্টোর
২৩ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে ও জেলা প্রশাসনের ভলান্টিয়ারবৃন্দের পরিচালনায় আবারো চালু হলো 'সততা স্টোর'। গতকাল ২২ অক্টোবর বৃহস্পতিবার বেলা সাড়ে বারোটায় ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির সততা স্টোর কার্যক্রম উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। করোনাকালীন লকডাউনের সময় প্রায় ৩ মাস অত্যন্ত সুনামের সাথে হ্রাসকৃত মূল্যে এ কার্যক্রমটি জেলা প্রশাসকের নির্দেশে পরিচালিত হয়েছিলো। এখন আবার কিছু কিছু নিত্যপণ্য বিশেষ করে আলু, পেঁয়াজ, চালের বাজার অস্থিতিশীল হওয়ায় জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের নির্দেশনায় এই সততা স্টোর চালু করা হয়।



এখানে আলু, পেঁয়াজ, চাল, ডাল, তেল, চিনি, লবণ ইত্যাদি নিত্যপ্রয়োজনীয় পণ্য বাজারমূল্যের চেয়ে হ্রাসকৃত মূল্যে পাওয়া যাচ্ছে। চালু হবার পর সকাল থেকেই সততা স্টোরে সাধারণ মানুষের ব্যাপক ভিড় পরিলক্ষিত হয়।



এ স্টোর পরিচালনায় সার্বিক সমন্বয়কের দায়িত্বে আছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। তাঁকে সহযোগিতা করছেন নেজারত ডেপুটি কালেক্টর মেহেদী হাসান মানিক। জেলা প্রশাসনের ভলান্টিয়ারবৃন্দ এখানে স্বেচ্ছাশ্রমে কাজ করছেন।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশম-লী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩০৮১২৬
পুরোন সংখ্যা