চাঁদপুর, বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ৪ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
অজুর ওসিলায় চলে গেলেন বৃদ্ধা আমেনা
কামরুজ্জামান টুটুল
২২ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মৃত্যুদূত যখন এসে যায় তখন কোনো না কোনো ওসিলা সৃষ্টি করে দেন বিধাতা। এটা প্রতিটি মৃত্যুর ক্ষেত্রে বাস্তবতা। তেমনি নামাজের অজুর ওসিলায় মারা গেলেন হাজীগঞ্জের বৃদ্ধা আমেনা বেগম (৯০)। ফজরের নামাজের অজু করতে গিয়ে নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেলেন এই বৃদ্ধা। ঘটনাটি বুধবার ভোরের। বৃদ্ধা উপজেলার গন্ধর্ব্যপুর ইউনিয়নের দক্ষিণ পালিশারা গ্রামের হাজী বাড়ির। আমেনা বেগম ওই বাড়ির মৃত ইউনুস মিয়ার স্ত্রী।



মৃতের ছেলে শাহজাহান মাঝি বলেন, প্রতিদিনের মতো বুধবার ভোররাতে ফজরের নামাজের অজু করার জন্যে মা (আমেনা বেগম) পুকুরে যান। এরপর বেশ কিছুক্ষণ সময় পার হলেও তিনি ঘরে না আসায় পরিবারের সবাই মিলে মাকে খুঁজতে বের হই। খোঁজাখুঁজির এক পর্যায়ে মাকে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পাই। তিনি বলেন, মাকে মৃত অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। এদিন দুপুরেই জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



এদিকে নামাজের অজু করতে গিয়ে বৃদ্ধার মৃত্যুর ঘটনায় তার পরিবার, নিকট আত্মীয়-স্বজন ও বাড়ির লোকজনসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশম-লী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯১৬৯১২
পুরোন সংখ্যা