চাঁদপুর, বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ৪ রবিউল আউয়াল ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক ভূঁইয়ার মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২২ অক্টোবর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সাবেক সদস্য ও জেলা কৃষকলীগের সাবেক আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক ভূঁইয়ার ১১তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল ২১ অক্টোবর বুধবার বাদ আছর চাঁদপুর শহরের মধ্য ইচলী পাকা মসজিদে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়া মাহফিলে সংক্ষিপ্ত আলোচনায় মরহুমের বড় ছেলে ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক ভূঁইয়া একজন সৎ ও আদর্শবান মানুষ ছিলেন। ওনার মৃত্যুর ১১ বছর পরও আজকের এদিনে আপনাদের উপস্থিতি বলে দিচ্ছে তিনি আপনাদের কত আপন ছিলেন। আমি তাঁর রুহের মাগফেরাত কামনা করছি। আপনারা সবাই তাঁর জন্যে দোয়া করবেন মহান আল্লাহ যেনো তাঁকে জান্নাতবাসী করেন।



আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভঁূইয়া ও পৌরসভার ১১নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ইকবাল হোসেন বাবু পাটওয়ারী।



উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, কোষাধ্যক্ষ রিয়াদ ফেরদৌস, সদস্য একে আজাদ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, পৌরসভার ২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আব্দুল মালেক শেখ, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মামুনুর রহমান দোলন, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডঃ হেলাল হোসাইন, ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ইউনুস শোয়েব, ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডঃ কবির হোসেন চৌধুরী, জেলা যুবলীগ সদস্য নাজমুল হোসেন পাটওয়ারী, মাইনুল হায়দার চৌধুরী, গাজী আব্দুল গণি, সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন ভঁূইয়া, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুময়ুন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু, পৌর যুবলীগের সদস্য কামরুল হাসান টিটু ভঁূইয়া, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আতাউর রহমান পারভেজসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সুধীমহল। দোয়া ও মোনাজাত শেষে মুসলি্লদের মাঝে তবররুক বিতরণ করা হয়।



দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মিজানুর রহমান। মিলাদ পরিচালনা করেন হযরত শাহসুফি শাহেন শাহ (রহঃ) জামে মসজিদের ইমাম মাওঃ আতিকুর রহমান।



মরহুমের বড় ছেলে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল বলেন, আমার আব্বা একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি সবসময় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীদের সাথে নিয়ে চলতেন। আব্বার অনুপ্রেরণায় আমরা ভাই ও বোনেরা মুক্তিযুদ্ধের আদর্শকে লালন করে রাজনীতির বিভিন্ন ধাপ পেরুচ্ছি। আমি আমার আব্বার বিদেহী আত্মার জন্যে সকলের নিকট দোয়া কামনা করছি।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৮-সূরা নাবা'


৪০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। যিনি প্রতিপালক আকাশম-লী, পৃথিবী ও উহাদের অন্তর্বতী সমস্ত কিছুর, যিনি দয়াময়; তাঁহার নিকট আবেদন-নিবেদনের শক্তি তাহাদের থাকিবে না।


৩৮। সেইদিন রূহ ও ফিরিশতাগণ সারিবদ্ধভাবে দাঁড়াইবে; দয়াময় যাহাকে অনুমতি দিবেন সে ব্যতীত অন্যেরা কথা বলিবে না এবং সে যথার্থ বলিবে।


 


প্রত্যেক রাষ্ট্রের ভিত হল সে দেশের শিক্ষিত যুবশক্তি।


-ডায়োগনেস।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৯৭১১২
পুরোন সংখ্যা